মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ এসএসসি পরীক্ষার্থী নিহত|329462|Desh Rupantor
logo
আপডেট : ২৫ নভেম্বর, ২০২১ ০০:০০
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ এসএসসি পরীক্ষার্থী নিহত
চাঁদপুর ও সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ এসএসসি পরীক্ষার্থী নিহত

চাঁদপুর সদর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলোএকই উপজেলার আশিকাটি হাপানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে শান্ত পাটোয়ারী (১৭) ও তার বন্ধু একই এলাকার আসিফ পাটোয়ারী (১৮)। তারা স্থানীয় হাপানিয়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার রাতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে স্থানীয় মহামায়া বাজার এলাকার দিকে যাচ্ছিল তিন বন্ধু। ওই সময় সড়কে থাকা এক পথচারীর গায়ে সজোরে ধাক্কা লাগায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই শান্তর মৃত্যু হয়। আহত হয় আরও দুজন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেওয়ার পথে আসিফেরও মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আবদুর রশিদ জানান, খবর পেয়ে লাশ দুটি উদ্ধারের পর তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আর মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এ ছাড়া একই দিন রাতে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ির পন্থিশাহ মাজার এলাকায় ট্রাকের ধাক্কায় আবুল কাসেম (৫৫) নামে বাইসাইকেল আরোহী এক ব্যক্তি নিহত হয়েছেন। স্থানীয়রা জানান, ঘটনার সময় সাইকেলে করে বাড়ি ফিরছিলেন কাসেম। পথে সোনাইছড়ির পন্থিশাহ মাজার এলাকায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।