এবার উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর|329526|Desh Rupantor
logo
আপডেট : ২৫ নভেম্বর, ২০২১ ১৬:১৯
এবার উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
অনলাইন ডেস্ক

এবার উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

এবার রাজধানীতে উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় প্রাণ হারাল এক মোটরসাইকেল আরোহী। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টোদিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির চাপায় আহসান কবির খানের মৃত্যু হয়। তিনি দৈনিক প্রথম আলোর সাবেক কর্মী ছিলেন।

প্রসঙ্গত, গতকাল বুধবার ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঘটা এ ঘটনায় এখন পর্যন্ত বিক্ষোভ চলছে নগরজুড়ে।

বসুন্ধরা সিটির সামনের ঘটনা নিয়ে প্রত্যক্ষদর্শী মো. সাব্বির বলেছেন, অন্য সব যানবাহনের সঙ্গে উত্তর সিটির ময়লার গাড়িটি আটকে ছিল। সিগন্যাল ছাড়া মাত্রই সিগন্যালে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা আহসান কবীর খান ছিটকে পড়েন। তিনি বাইকের পেছনে ছিলেন। তার মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর পেছন থেকে লোকজন ধাওয়া দেয় গাড়িটিকে। গ্রিনরোড সিগন্যাল পর্যন্ত গিয়ে চালক এবং তার সহযোগী গাড়ি সেখানে রেখে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, মোটরসাইকেলে দুজন ছিলেন। আরেকজন কোথায় পুলিশ তা বলতে পারছে না।

আহসান কবীর খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ময়লা বহন করা গাড়িটি এখনো সিগন্যালে আছে।

এই এলাকার ট্রাফিক সার্জেন্ট অসীম কুমার সূত্রধর বলেন, ঘটনাটা ঘটেছে আড়াইটার দিকে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তারা আর মোটরসাইকেলটি পাননি। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেলে দুজন ছিল।

নিহত কবীরের মাথা থেঁতলে গেছে। তাকে খালি চোখে চেনার কোনো উপায় নেই। তার কাছে থাকা পরিচয়পত্র থেকে তাকে শনাক্ত করা হয়।

আরও পড়ুন... ১০ দফা দাবিতে ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিল শিক্ষার্থীরা