স্ত্রীর সঙ্গে কলহে না গিয়ে চিকিৎসকের পরামর্শ নিন ধনু |329706|Desh Rupantor
logo
আপডেট : ২৬ নভেম্বর, ২০২১ ১২:১৯
স্ত্রীর সঙ্গে কলহে না গিয়ে চিকিৎসকের পরামর্শ নিন ধনু
জ্যোতিষী তারকনাথ মন্ডল

স্ত্রীর সঙ্গে কলহে না গিয়ে চিকিৎসকের পরামর্শ নিন ধনু

মেষ : লগ্নারূঢ় পদের একাদশ স্থানে শুভাশুভ গ্রহের অবস্থানের ফলে সামাজিক অস্থিরতা আপনার জীবনে প্রভাব ফেলবে। অস্থিরতায় কোনো সিদ্ধান্ত নয়।

বৃষ : উপপদে কেতুগ্রহ ও বক্রীগ্রহ অবস্থান করার ফলে জাতকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। স্ত্রী জাতক রক্তপ্রদর সমস্যায় ভুগতে পারেন।

মিথুন : কেতুপতাকী ও কেতুম-লী নক্ষত্রানুযায়ী একত্রে স্থাপন করায় জাতকের অমঙ্গলের যোগ রয়েছে। অযথা আগ বাড়িয়ে ঝামেলায় জড়াবেন না।

কর্কট : কুমূর্তিশালী ব্যসনানুরাগী কুদানশীলঃ স্বজনার্থনাশী, ফলে জাতক সহসা নিকট কোনো আত্মীয়ার প্রণয়ের খপ্পরে পড়তে পারেন। সচেতন হোন।

সিংহ : পিশুনশ্চপলো দুষ্টঃ পাপকর্মরতঃ সদা অর্থাৎ জাতক বন্ধুর শঠতায় গৃহঋণের ঝামেলায় জড়াবেন। আপনার অজান্তে বন্ধু আপনাকে ঋণে জড়াবে।        

কন্যা : ধার্মিকঃ সত্যবাদী চ নানাশাস্ত্র-বিশারদঃ। জাতক সামাজিক রূপে বিগত দিনে তার সততা ও জনহিতকর কাজের জন্য রাষ্ট্রীয়ভাবে সম্মানিত হবেন।

তুলা : জন্মলগ্নে অভিজিৎ নক্ষত্রের আবির্ভাবের ফলে জাতকের মাসের শেষ সপ্তাহে অশুভ ফল হ্রাস পাবে। গত কয়েক বছরের জায়গা-জমির বিরোধ মিটবে।

বৃশ্চিক : বৃহস্পতির দশাকালে পরিবারের পুরনো ঝগড়া ও মনোমালিন্য মিটবে। পারিবারিক ব্যবসায়ে মা লক্ষ্মীর কৃপায় সহসা লাভের মুখ দেখবেন।

ধনু : রাহুর দশাকালে স্ত্রীর পরপুরুষে আসক্তি আপনার বীর্যহীনতার বিষয়টি আর গোপন থাকবে না। অযথা কলহে না গিয়ে ভালো চিকিৎসকের পরামর্শ নিন।

মকর : অন্তর্দশাপতি অষ্টমে অবস্থান করার ফলে জাতক গ্রামের বাড়ির পারিবারিক কোনো গোপন কুঠুরিতে পাট্যবস্ত্রদ্বারা আচ্ছাদিত মূল্যবান বস্তু লাভ করবেন।

কুম্ভ : বিংশোত্তরী অন্তর্দশার অবস্থানের ফলে জাতকের শনির দশার সমাপ্তি ঘটবে। ফলে জাতক তার পুরনো সকল অসমাপ্ত কাজ সুচারু রূপে সমাপ্ত করবেন।

মীন : মঙ্গল নবমপতি ও একাদশপতি চন্দ্রের যুক্ত হওয়ার ফলে কারাবাসের ভয় রয়েছে। বন্ধু-বান্ধবের পাল্লায় পড়ে মদ, জুয়া পরনারীতে জড়াবেন না।