গোপালগঞ্জের আমতলীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান রাফেজা বেগম |329713|Desh Rupantor
logo
আপডেট : ২৬ নভেম্বর, ২০২১ ১৪:২৪
গোপালগঞ্জের আমতলীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান রাফেজা বেগম
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের আমতলীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান রাফেজা বেগম

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রাফেজা বেগম

জেলার কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী রাফেজা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

বৃহস্পতিবার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে রাফেজা বেগম ছাড়া ওই ইউনিয়নে অন্য কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

রাফেজা বেগম বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত আছি। এরই পুরস্কার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

আরও বলেন, আমি ছাড়া আমতলী ইউনিয়নে অন্য কোনো প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেননি। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চাই।

উপজেলা নির্বাচন অফিসার খায়রুল ইসলাম বলেন, আমতলীতে চেয়ারম্যান পদে রাফেজা বেগম ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র জমা দেননি, তাই তাকে জয়ী বলা যেতে পারে। তবে আনুষ্ঠানিক ঘোষণা দিতে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

একইদিন উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন— রাধাগঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভীম চন্দ্র বাগচী, স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান ও হালিম শিকদার; কান্দি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত তুষার মধু ও স্বতন্ত্র প্রার্থী মান্নান শেখ; শুয়াগ্রামে আওয়ামী লীগের যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, স্বতন্ত্র আব্দুল আজিজ খান ও জাহিদুল ইসলাম; পিঞ্জুরীতে আওয়ামী লীগের আমিনুজ্জামান খান মিলন, স্বতন্ত্র সামিউল হাওলাদার, কামরুল ইসলাম ও বর্তমান চেয়ারম্যান আবু সাইদ শিকদার; বান্ধাবাড়িতে আওয়ামী লীগের মিজানুর রহমান হাওলাদার মানিক, স্বতন্ত্র প্রার্থী মো. লিপন মিয়া, মো. হান্নান মোল্লা ও আশেক রাতুল; সাদুল্লাপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সমর চাঁদ মৃধা, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান সত্যেন্দ্রনাথ জয়ধর, জগদীশ চন্দ্র বাড়ৈ ও বিমল শিকদার।

অপরদিকে সংরক্ষিত মহিলা আসনে ৯৩ জন ও সাধারণ আসনে ২৯৫ জন ইউপি সদস্য প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।