পদ্মাপুরানের পর মিশন এক্সট্রিমে সুমিত|329940|Desh Rupantor
logo
আপডেট : ২৭ নভেম্বর, ২০২১ ১৮:১৪
পদ্মাপুরানের পর মিশন এক্সট্রিমে সুমিত
নিজস্ব প্রতিবেদক

পদ্মাপুরানের পর মিশন এক্সট্রিমে সুমিত

বিজ্ঞাপনচিত্রে কাজের ভেতর দিয়ে ২০১২ সালে শোবিজে পা রাখেন চিত্রনায়ক সুমিত সেনগুপ্ত। এরপর নাটক, মিউজিক ভিডিওতে অভিনয় করেন। ২০১৫ সালে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রেও পা রাখেন সুমিত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত।

গত অক্টোবরে মুক্তি পায় সুমিত অভিনীত ‘পদ্মাপুরান’। ছবিটিতে মূল নায়ক হিসেবে দেখা যায় তাকে। ছবিটি মুক্তির পর সমালোচকেরা সুমিতের অভিনয়ের প্রশংসাও করেন।

‘পদ্মাপুরান’- এর রেশ কাটতে না কাটতেই নতুন সিনেমায় হাজির হতে যাচ্ছেন সুমিত সেনগুপ্ত। আলোচিত চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’ এ সুমিতকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এ ছবিটি ৩ ডিসেম্বর মুক্তি পাবে।

এ বিষয়ে সুমিত সেনগুপ্ত  বলেন, ‘মিশন এক্সট্রিম’-এর মতো বড় প্রজেক্টে যুক্ত হয়ে ভালো লাগছে। এই সিনেমায় আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করব। পুলিশ সম্পর্কে সবাই নেতিবাচক ধারণা পোষণ করলেও এই চরিত্রে অভিনয় করতে গিয়ে আমি তাদের মানবিক ও ভালো গুণগুলোরও সন্ধান পেয়েছি। পুলিশ সম্পর্কে আমার ধারণা আগের চেয়ে আরও ইতিবাচক হয়েছে। অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি সব শ্রেণির দর্শক লুফে নেবে বলেই আমি বিশ্বাস করি।’

পুলিশ অ্যাকশন থ্রিলারটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।