ক্যাটরিনার মায়ের ফোন পড়ে গেল রাস্তায়, ইন্টারনেটে উত্তেজনা!|330553|Desh Rupantor
logo
আপডেট : ৩০ নভেম্বর, ২০২১ ২০:১০
ক্যাটরিনার মায়ের ফোন পড়ে গেল রাস্তায়, ইন্টারনেটে উত্তেজনা!
অনলাইন ডেস্ক

ক্যাটরিনার মায়ের ফোন পড়ে গেল রাস্তায়, ইন্টারনেটে উত্তেজনা!

মুম্বাইয়ের রাস্তায় দেখা গেল ক্যাটরিনা কাইফের মা সুজান তারকোট-কে। একটি দোকান থেকে বেরিয়ে রাস্তায় দাঁড়ানো গাড়িতে ওঠার আগে তাঁর দিকে ক্যামেরা ধরে তাক করে তাকে পাপারাজ্জিদের দিকে কিছুক্ষণ হতভম্ব হয়ে তাকিয়েও থাকলেন তিনি। এরপরেই অবশ্য গাড়ির দরজা খুলে ভেতরে ঢুকে পড়েন তিনি। তবে দরজা বন্ধ করার আগে তাঁর হাত থেকে ফোনটি গাড়ির বাইরে পড়ে যায়। তারপর? তিনি সেটি তুললেন কি না তা অবশ্য জানা যায়নি। গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল হতে শুরু করেছে।

এরপরেই ওই ভিডিওর নিচে কমেন্ট বক্স ভরে উঠেছে নেটিজেনদের মজার মজার সব কমেন্টে। কেউ আগ্রহের সঙ্গে জানতে চেয়েছেন, ‘তারপর কী হল? উনি কি ফোনটা উঠিয়েছেন?’ একই সুরে আরও একজনের জিজ্ঞাসা, ‘আরে, তারপর কী হল? পুরো ভিডিওটা আপলোড কর না’।

নেটিজেনদের একাংশের অবশ্য দৃঢ় বিশ্বাস ক্যাট-এর মায়ের ওই ফোন ঘাটলেই পাওয়া যাবে ক্যাটরিনা এবং ভিকি কৌশলের বিয়ের সমস্ত খুঁটিনাটি তথ্য! তাই তো এক নেট ব্যবহারকারী বলে উঠেছেন, ‘আরে তাড়াতাড়ি ফোনটা তুলে হোয়াটস অ্যাপটা এক্ষুণি খুলে ফেল। ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানের অতিথি কারা হচ্ছেন সমস্ত সুলুকসন্ধান পাওয়া যাবে!’

আরও একজন তো মজা করে ওই পাপারাৎজির উদ্দেশে লিখেই দিলেন, ‘এই ফোনটাতেই ক্যাট-ভিকির বিয়ের যাবতীয় তথ্য ছিল। আমি যদি তোমার জায়গায় থাকতাম সোজা ফোনটা কুড়িয়ে নিয়ে ওখান থেকে চম্পট দিতাম!’

মজার বিষয় হল, ওই ঘটনার পর আজ মঙ্গলবারই টাইমস অফ ইন্ডিয়ার ইটাইমসের এক প্রতিবেদনে ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথিদের তালিকা ফাঁস হওয়ার খবর দেওয়া হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনার বিয়েতে নাকি তার সাবেক প্রেমিক সালমান খানও হাজির থাকবেন। অতিথি তালিকায় নাকি সালমান খানের নাম প্রথম দিকেই আছে।

বলিউডে জোর গুঞ্জন, আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে ইতিমধ্যেই সেজে উঠছে, সেখানে নাকি রেকির কাজ শেষ করে মুম্বাই ফিরে এসেছেন ক্যাটরিনা-ভিকির ১০ সদস্যের একটি টিম। যাবতীয় আয়োজন খতিয়ে দেখবে তাঁরা। যদিও এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি এই তারকা জুটির তরফে।