তাহেরির ওয়াজ মাহফিলে 'ঢেলে দেই চা শপ' ঘিরে ভিড়|330571|Desh Rupantor
logo
আপডেট : ৩০ নভেম্বর, ২০২১ ২২:০৯
তাহেরির ওয়াজ মাহফিলে 'ঢেলে দেই চা শপ' ঘিরে ভিড়
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

তাহেরির ওয়াজ মাহফিলে 'ঢেলে দেই চা শপ' ঘিরে ভিড়

জনপ্রিয় ইসলামি বক্তা গিয়াস উদ্দিন আত-তাহেরির ওয়াজের পাশেই চালু হয়েছে 'ঢেলে দেই চা শপ' নামে চায়ের দোকান। আর এ নাম দেখে অনেকেই ভিড় করছেন দোকানে। 

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুরের লংগুরপার গ্রামে বাহাউদ্দীন এমাদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার বাৎসরিক সুন্নি সম্মেলন ও ওরশ মোবারকে মঙ্গলবার প্রধান বক্তা হিসাবে আসছেন ইসলামি বক্তা গিয়াস উদ্দিন আত-তাহেরি।

মঙ্গলবার দুপুর থেকেই এ সুন্নি সম্মেলন ও ওরশ মোবারককে কেন্দ্র করে বসেছে মেলা ও বিভিন্ন ধরনের দোকান। আর সেই দোকানগুলোর মধ্যে হঠাৎ দেখা যায় 'ঢেলে দেই চা শপ' নামে এক চায়ের দোকানের। 

এ দোকানের উদ্যোক্তা মিসবাউর রহমান জানান, তাহেরির ওয়াজে ভাইরাল হওয়া কথা 'চা খাবেন, ঢেলে দেই' থেকেই তিনি এ চায়ের দোকানের নাম দিয়েছেন। ঢেলে দেই চায়ের দোকান দেখে অনেকেই কৌতুহল করে আসছেন দোকানে।

মাহফিলের আয়োজকরা জানান, গিয়াস উদ্দিন আত-তাহেরি ছাড়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ। এতে সভাপতিত্ব করবেন মাধবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসিদ আলী।

বাৎসরিক এ সুন্নি সম্মেলন ও ওরশ মোবারক পরিচালনা করছেন দৌলতবাড়ি দরবার শরিফের পীর সাহেব ও বাংলাদেশ মিলাদ কমিটির সভাপতি সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ।