ব্যালন ডি’অর অনুষ্ঠানের পর পেট খারাপ মেসির|330732|Desh Rupantor
logo
আপডেট : ১ ডিসেম্বর, ২০২১ ১৯:১৬
ব্যালন ডি’অর অনুষ্ঠানের পর পেট খারাপ মেসির
অনলাইন ডেস্ক

ব্যালন ডি’অর অনুষ্ঠানের পর পেট খারাপ মেসির

লিওনেল মেসি।

এই সপ্তাহেই রেকর্ড সপ্তমবারের মতো ব্যালন ডি’অর অ্যাওয়ার্ড জিতেছেন পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে পুরস্কার জয়ের পর লিগ ওয়ানে নিসের বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না এই সুপার স্টারের।

প্যারিসে হয়ে যাওয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পর অসুস্থ হয়ে পড়েছেন মেসি। পেটের সমস্যায় ভুগছেন তিনি।

এক বিবৃতিতে পিএসজি জানায়, পাকস্থলী ও অন্ত্রের প্রদাহ জনিত উপসর্গের কারণে লিওনেল মেসি ও লিয়েনদ্রো প্যারেদেস মঙ্গলবারের অনুশীলনে ছিলেন না।

বুধবার তাদের আবারো পরীক্ষা-নিরীক্ষা হওয়ার কথা। এদিকে এদিনই নিসের বিপক্ষে ম্যাচ পিএসজির। দলটি এখন আশা করছে, শনিবার লঁসের বিপক্ষে ম্যাচের আগে সেরে উঠবেন মেসি।

ব্যালন ডি’অর জয়ের রেকর্ডে মেসির ধারের কাছে কেউ নেই। ক্রিস্তিয়ানো রোনালদোর চেয়ে দুটি ব্যালন ডি’অর বেশি জিতেছেন সাবেক বার্সেলোনা অধিনায়ক।

গত গ্রীষ্মে বার্সেলোনার পাঠ চুকিয়ে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি দেন মেসি। প্যারিসের ক্লাবের হয়ে শুরুটা তেমন আলোড়িত না হলেও সাম্প্রতিক সময়ে চিরচেনা মেসিরই দেখা মিলছে।

লিগ ওয়ানে সবশেষ সাঁত এতিয়েনের বিপক্ষে পিএসজির জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মেসি। শুরুতে পিছিয়ে পড়লেও ৩-১ গোলে জয় তুলে নেয় পিএসজি। দলটির তিন গোলের সব কটিতেই অবদান রাখেন মেসি।

এরপর ব্যালন ডি’অরের স্বীকৃতি হাতে পেলেও বিতর্ক থেকে রেহাই পাননি আর্জেন্টাইন তারকা। অনেকেই মনে করেন রবার্ট লেভানডোস্কির এই পুরস্কার পাওয়া উচিত ছিল।

ফ্রান্স ফুটবল সাময়িকীর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান গত বছর আয়োজিত হয়নি। করোনাভাইরাসের কারণে বাতিল হয়।

সূত্র: মার্কা