এইচএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কেটে হত্যা!|330829|Desh Rupantor
logo
আপডেট : ২ ডিসেম্বর, ২০২১ ০০:০০
এইচএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কেটে হত্যা!
দিনাজপুর প্রতিনিধি

এইচএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কেটে হত্যা!

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নলশীষা নদীর পাড় থেকে মো. সৌরভ (২৩) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জয়পুর ইউনিয়নের চামু-াই গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় তার পায়ের রগ কাটা ছিল।

স্থানীয়রা জানান, সৌরভ হোসেন ১ নম্বর জয়পুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মো. সানোয়ার হোসেনের ভাতিজা। তার বাবার নাম মো. আনোয়ার হোসেন। সৌরভ উপজেলার আফতাবগঞ্জ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল। এবার ইউপি নির্বাচনে তিনি চাচার নির্বাচনী প্রচারের সমন্বয়ক ছিল সে।

গতকাল সকালে সৌরভের পায়ের রগ কাটা মরদেহ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ সাড়ে ১০টায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে কে বা কারা তাকে এভাবে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তারা। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ করা হলেও তাতে সরাসরি কাউকে আসামি করা হয়নি। 

নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত চলছে।’