মার্সেসাইড ডার্বিতে সালাহর জোড়া গোল|330857|Desh Rupantor
logo
আপডেট : ২ ডিসেম্বর, ২০২১ ০৯:৫৫
মার্সেসাইড ডার্বিতে সালাহর জোড়া গোল
অনলাইন ডেস্ক

মার্সেসাইড ডার্বিতে সালাহর জোড়া গোল

এভারটনের গুডিসন পার্কে গিয়েই জোড়া করলেন মোহামেদ সালাহ। মার্সেসাইড ডার্বিতে লিভারপুলও পেয়েছে দাপুটে জয়। অলরেডরা তাদের সাবেক কোচ রাফায়েল বেনিতেজের দলকে হারিয়েছে ৪-১ ব্যবধানে।

এর আগে গুডিসন পার্কে ৯ বারের সফরে মাত্র একটি জিতেছিল ইউর্গেন ক্লপের দল। তবে এবার শুরুতেই ঝাঁপিয়ে পড়ে গোল আদায় করে নেয় লিভারপুল। 

৯ম মিনিটে হ্যান্ডারসনের গোলে এগিয়ে যায় অলরেডরা। ১৯ ও ৬৪তম মিনিটে নিজের গোল দুটি করেন সালাহ। তার আগে ৩৮তম মিনিটে গ্রে’র গোলে ম্যাচে ফেরার আভাস দিয়েছিল এভারটন। লিভারপুলের শেষ গোলটি করেন জোতা।

লিভারপুল ছাড়াও প্রিমিয়ার লিগের শিরোপা লড়াইয়ের শীর্ষে থাকা দুই দল চেলসি ও ম্যানচেস্টার সিটিও জিতেছে নিজেদের ম্যাচে। তবে ড্র করেছে আরেক সমীহ জাগানিয়া দল লেস্টার সিটি।

মাউন্ট ও জিয়াচের গোলে ওয়াটফোর্ডকে তাদেরই মাঠে ২-১ ব্যবধানে হারিয়েছে চেলসি। সমান ব্যবধানে অ্যাস্টন ভিলাকে তাদেরই মাঠে হারিয়েছে ম্যানসিটি। সিটিজেনদের হয়ে গোল দুটি করেন দিয়াস ও সিলভা।

এই জয়ে ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে সিটি। সমান ম্যাচে তাদের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে চেলসি। ৩১ পয়েন্ট নিয়ে তিনে লিভারপুল।