গোল করেই মিলানকে চুক্তি বাড়াতে বললেন ইব্রা!|330861|Desh Rupantor
logo
আপডেট : ২ ডিসেম্বর, ২০২১ ১০:৩৮
গোল করেই মিলানকে চুক্তি বাড়াতে বললেন ইব্রা!
অনলাইন ডেস্ক

গোল করেই মিলানকে চুক্তি বাড়াতে বললেন ইব্রা!

বয়স যে কেবল সংখ্যা, তার জ্বলন্ত প্রমাণ জ্লাতান ইব্রাহিমোভিচের চেয়ে আর কে হতে পারেন! সিরি’আয় জেনোয়ার বিপক্ষে তাদেরই মাঠে ৩-০ ব্যবধানে জিতেছে এসি মিলান।

ম্যাচের ১০ম মিনিটেই রোজোনেরিদের এগিয়ে দেন ইব্রা। চলতি মৌসুমে মিলানের হয়ে এটি তার ষষ্ঠ গোল।  এরপর দলের বাকি গোল দুটি করেন জুনিয়র মেসিয়াস।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা নাপোলির খুব কাছে চলে এলো স্তেফানো পিওলির দল। দুই দলের পার্থক্য কেবল এক পয়েন্টের।

জেনোয়ার বিপক্ষে গোল করে দারুণ উচ্ছ্বসিত ইব্রা। বিখ্যাত ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো তার অফিশিয়াল ফেসবুক পেজে জানিয়েছেন, গোলের পর মিলানের সঙ্গে চুক্তি বাড়ানোর কথা বলেছেন ৪০ বছর বয়সী সুইডিশ তারকা।

ম্যাচ শেষে ইব্রা নাকি স্বভাবসুলভ ভঙ্গিতে বলেন, ‘আমাদের কোচ পিওলির জন্য আমি খুশি।’ এরপর তিনি হেসে আরও বলেন, ‘তবে এখন আমার সময় হয়েছে চুক্তি বাড়ানোর। এরা (মিলান) আমাকে খুব মজা দিচ্ছে।’  

মিলানের সঙ্গে জ্লাতানের চুক্তি আছে ২০২২ সাল পর্যন্ত। তবে সুইডিশ তারকা তা বাড়াতে চান ২০২৩ পর্যন্ত।

এদিকে, দুই গোলে এগিয়ে থেকেও নাপোলি ২-২ ব্যবধানে ড্র করেছে সাসুলোর বিপক্ষে। ১৫ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা লুসিয়ানোর স্পেলেত্তির দল ১৯৮৯-৯০ মৌসুমের পর আর সিরি’আ জিততে পারেনি। এবার তার সুবাস পাচ্ছে নাপোলি।

তবে তাদের স্বপ্নে বড় বাধা হতে পারে ইন্টার ও এসি মিলান। ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রোজোনেরিরা। ৩৪ পয়েন্ট নিয়ে তিনে নেরাজ্জুরিরা।