ঢাকা টেস্টে নেই ‘টিম ডিরেক্টর’ সুজন|330916|Desh Rupantor
logo
আপডেট : ২ ডিসেম্বর, ২০২১ ১৮:৪২
ঢাকা টেস্টে নেই ‘টিম ডিরেক্টর’ সুজন
অনলাইন ডেস্ক

ঢাকা টেস্টে নেই ‘টিম ডিরেক্টর’ সুজন

খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে দলের সঙ্গে থাকছেন না টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এরই মধ্যে সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গেছেন তিনি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের ভরাডুবির পর তাৎক্ষণিক কোচিং স্টাফে কোনো বদল আসেনি। তবে পাকিস্তান সিরিজের আগে ‘টিম ডিরেক্টর’ হিসেবে সুজনকে দায়িত্ব দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক ও বিসিবির অন্যতম পরিচালক পরোক্ষভাবে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর বসও। শুধু পাকিস্তান সিরিজ নয়, দীর্ঘ মেয়াদেই এই পদে থাকার কথা সুজনের।

কিন্তু জৈব সুরক্ষা বলয়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজটাই শেষ করতে পারলেন না সুজন। ঢাকা টেস্টে তার না থাকার কথা সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

‘পারিবারিক কারণে ও (খালেদ মাহমুদ) মিরপুর টেস্টে থাকবে না। যেহেতু ঘরের মাঠে খেলা, খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। আর নিউজিল্যান্ডে গিয়ে তো তাকে অনেক দিন (জৈব সুরক্ষাবলয়ে) থাকতে হবে।’- বলেন আকরাম।

চট্টগ্রাম টেস্টে ৮ উইকেটে হেরে সিরিজে ১-০ তে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজ ড্র করতে ঢাকা টেস্টে জয়ের বিকল্প নেই স্বাগতিকদের। এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হয় স্বাগতিকেরা।