মোটরসাইকেল টেনে নিল ১০-১২ হাত: রমনায় হাঁটতে গিয়ে নারীর মৃত্যু|330948|Desh Rupantor
logo
আপডেট : ২ ডিসেম্বর, ২০২১ ২২:৫৬
মোটরসাইকেল টেনে নিল ১০-১২ হাত: রমনায় হাঁটতে গিয়ে নারীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক

মোটরসাইকেল টেনে নিল ১০-১২ হাত: রমনায় হাঁটতে গিয়ে নারীর মৃত্যু

রাজধানীর রমনা পার্কের সামনের রাস্তায় মোটরসাইকেলের ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে রমনার মূল গেটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আহত অবস্থায় তৃষ্ণা সাহাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৫টা ৩৬ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। 

প্রত্যক্ষদর্শী স্কুল শিক্ষার্থী প্রাচ্য প্রিয় দিব ও তার এক বন্ধু জানান, রমনা পার্ক থেকে খেলা শেষে মিন্টো রোডের (মন্ত্রী পাড়া) দিকে মূল গেইট দিয়ে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন তারা। একই সময়ে ওই নারীসহ আরো দুই নারী রাস্তা পার হচ্ছিলেন। সে সময়ে একটি দ্রুতগামী মোটরসাইকেল একজন নারীকে ধাক্কা দেয়। মোটরসাইকেলটির সঙ্গে ওই নারীর কাপড় আটকে যায় এবং মোটরসাইকেলটি তাকে ১০-১২ হাত টেনেহিঁচড়ে নিয়ে যায়।

তারা আরো জানান, ঘটনার পরপরই আশপাশের লোকজন মোটরসাইকেলের চালককে আটক করে। আমরা ওই নারীকে হাসপাতালে নিয়ে আসি। 

ওই নারীর স্বজন কল্পনা বেগম জানান, আমরা প্রতিদিন বিকালে রমনা পার্কে হাঁটাহাটি করি। হাঁটাহাটি শেষে বাসায় যাওয়ার উদ্দেশ্যে দুজনে রাস্তা পার হচ্ছিলাম। আমি ছিলাম একটু সামনে, তিনি আমার পেছনে। হঠাৎ শব্দ পেয়ে পেছনে তাকিয়ে দেখি তৃষ্ণাকে মোটরসাইকেলটি টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে আসি। 

তিনি বলেন, তৃষ্ণা সাহার বাড়ি বিজয়নগর এলাকায়। তার স্বামীর নাম উত্তম সাহা। তিনি দুই মেয়ের জননী ছিলেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছে।