বঙ্গবন্ধু কাপ টেবিল টেনিসে একচ্ছত্র আধিপত্য বিকেএসপি’র |331090|Desh Rupantor
logo
আপডেট : ৩ ডিসেম্বর, ২০২১ ১৬:৩৮
বঙ্গবন্ধু কাপ টেবিল টেনিসে একচ্ছত্র আধিপত্য বিকেএসপি’র
অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু কাপ টেবিল টেনিসে একচ্ছত্র আধিপত্য বিকেএসপি’র

বিকেএসপিতে অনুষ্ঠিত বঙ্গবন্ধু বিকেএসপি কাপ অনূর্ধ্ব-১৬ টেবিল টেনিস টুর্নামেন্টে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে  বয়সভিত্তিক সকল গ্রুপে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বিকেএসপি। টুর্নামেন্টে মোট ২৫টি দলের ১৩০ জন বালক-বালিকা অংশগ্রহণ করে।

দুই দিন ব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে বালক অনূর্ধ্ব-১২ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপির হাসিব ও রানার-আপ হয়েছে মনিরুল। বালিকা গ্রুপে বিকেএসপির রানী চ্যাম্পিয়ন ও রানার-আপ হয়েছে কেয়া।

বালক অনূর্ধ্ব-১৪ গ্রুপে বিকেএসপির হাসিব চ্যাম্পিয়ন ও নাফিজ হয় রানার-আপ। বালিকা গ্রুপে চ্যাম্পিয়ন হয় বিকেএসপির  সিগমা ও রানার-আপ হয় রানী। বালক অনূর্ধ্ব-১৬ গ্রুপে বিকেএসপির নাফিজ চ্যাম্পিয়ন ও প্রমিত রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেন।

এছাড়া দলগত অনূর্ধ্ব-১৪ ইভেন্টে বিকেএসপি চ্যাম্পিয়ন ও রাজশাহীর নজরুল টেবিল টেনিস একাডেমি রানার-আপ হয়। অনূর্ধ্ব-১৬ ইভেন্টে বিকেএসপি চ্যাম্পিয়ন ও নড়াইল টেবিল টেনিস একাডেমি রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। 

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাজহারুল হক প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন এবং পুরস্কার প্রাপ্তদের পুরস্কৃত করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট খন্দকার হাসান মুনীর এবং ক্রীড়া কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. ইকবাল হোসেন।