নির্বাচনী ওয়াদা ধীরে ধীরে বাস্তবে রূপ নিচ্ছে: সালমান এফ রহমান|331127|Desh Rupantor
logo
আপডেট : ৩ ডিসেম্বর, ২০২১ ২০:১৯
নির্বাচনী ওয়াদা ধীরে ধীরে বাস্তবে রূপ নিচ্ছে: সালমান এফ রহমান
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

নির্বাচনী ওয়াদা ধীরে ধীরে বাস্তবে রূপ নিচ্ছে: সালমান এফ রহমান

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান তার নির্বাচনী এলাকা ঢাকার দোহার ও নবাবগঞ্জে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের পরির্দশন করেছেন। 

শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে তিনি সরেজমিন উপজেলার বিভিন্ন প্রকল্পের স্থান পরিদর্শন করেন। শুরুতে তিনি উপজেলা কমপ্লেক্স আবাসিক এলাকা, উপজেলা শিল্পকলা একাডেমি, শেখ রাসেল মিনি স্টেডিয়াম, আনসার একাডেমি পরিদর্শন করেন। 

এ সময় তিনি বলেন, আমি নির্বাচনের আগে আপনাদের (দোহার-নবাবগঞ্জ) যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম, তা আগামী কয়েক বছরের মধ্যেই বাস্তবে রূপ নেবে। তখন এ অঞ্চল হবে দেশের মডেল বাণিজ্যিক এলাকা। পরে তিনি হেলিকপ্টারে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে নিজ এলাকা দোহারে যান। 

তার সফরসঙ্গী ছিলেন পুত্র সায়ান এফ রহমান।

এ ছাড়া নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দিন মনজু, দোহার সার্কেল সিনিয়র এএসপি মো. আরিফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জুলফিকার হক চৌধুরী, কলাকোপা ইউপি চেয়ারম্যান নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. শাফিল উদ্দিন মিয়া, আরিফুর রহমান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।