নারায়ণগঞ্জ সিটির মেয়র পদে আবার নৌকার প্রার্থী আইভী|331132|Desh Rupantor
logo
আপডেট : ৩ ডিসেম্বর, ২০২১ ২০:৫৬
নারায়ণগঞ্জ সিটির মেয়র পদে আবার নৌকার প্রার্থী আইভী
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটির মেয়র পদে আবার নৌকার প্রার্থী আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে সেলিনা হায়াৎ আইভীকে তৃতীয়বারের মতো মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ও দলের সংসদীয় বোর্ডের যৌথ সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়।

দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, এবার নারায়ণগঞ্জ সিটিতে দলীয় প্রার্থী হতে চারজন দলীয় মনোনয়ন ক্রয় করেন। তারা হলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহসভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিনা হায়াৎ আইভী ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। এর মধ্যে আইভীকেই আবারও বেছে নিল আওয়ামী লীগের হাইকমান্ড।

এদিকে আইভীকে নৌকা দেয়ার খবর নারায়ণগঞ্জে পৌঁছালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ মিছিল বের করে আইভীর সমর্থকেরা। তারা বিকেল থেকেই সেখানে অবস্থান করছিলেন।

উল্লেখ্য, ২০০৩ সালে নির্বাচনের মাত্র কয়েক দিন আগে দেশে ফিরে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন সেলিনা হায়াৎ আইভী। ২০১১ সালে সিটি করপোরেশন হওয়ার পর প্রথম নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র নির্বাচিত হন তিনি। ২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে ফের মেয়র নির্বাচিত হন আইভী। আগামী ১৬ জানুয়ারি ২০২২ সালের নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আবারও নৌকা প্রতীক দেয়া হলো বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীকে।