করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন কমল হাসান|331471|Desh Rupantor
logo
আপডেট : ৫ ডিসেম্বর, ২০২১ ১১:৫৯
করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন কমল হাসান
নিজস্ব প্রতিবেদক

করোনামুক্ত হয়ে কাজে ফিরলেন কমল হাসান

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতীয় অভিনেতা কমল হাসান। বেশ কিছুদিন করোনার সঙ্গে যুদ্ধ করে সুস্থ হয়েছেন। করোনা মুক্তির পর এবার কাজে ফিরলেন । ১৫ দিন করোনা সংক্রমণে ভুগেছেন অভিনেতা। চিকিৎসার জন্য হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল তাকে। সেই সময় প্রশ্ন উঠেছিল, তার জায়গায় কে আসবেন রিয়্যালিটি শো বিগ বস তামিল ৫-এর সঞ্চালনায়? সাময়িকভাবে কমলের অভাব পূরণ করেছিলেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রম্যা কৃষ্ণণ।

শনিবার প্রবীণ অভিনেতা ফিরে এসেছেন সঞ্চালনায়। রিয়্যালিটি শোর সেট থেকে ছবিও দিয়েছেন শ্যুটের। ছবি বলছে, ডেনিম জিন্স, সাদা শার্ট, হাল্কা নীল ফুল হাতা সোয়েটারে আগের মতোই তরতাজা তিনি।

বলিউড সংবাদমাধ্যম জানাচ্ছে, শুধুই সঞ্চালনা নয়, একই সঙ্গে ছবির শ্যুটেও ফিরছেন তিনি। লোকেশ কানাগরাজ পরিচালিত তামিল ছবি ‘বিক্রম’-এর শ্যুটিংও শুরু করবেন খুব শিগগিরই। কমল ছাড়াও ছবিতে আছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল।

অসুস্থতার কথা টুইটে কমল নিজেই জানিয়েছিলেন। দক্ষিণী ভাষায় লিখেছিলেন, আমেরিকা থেকে ফেরার পর অল্প কাশিতে ভুগছিলেন তিনি। তার পরেই পরীক্ষা করিয়ে জানতে পারেন তিনি করোনা পজিটিভ। তখনই তিনি তার অনুগামীদের উদ্দেশে লেখেন, ‘মহামারি এখনও বিদায় নেয়নি। তাই সবাই সাবধানে থাকুন।’

সূত্র : আনন্দবাজার