দীপিকার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের মুখের মিল!|331521|Desh Rupantor
logo
আপডেট : ৫ ডিসেম্বর, ২০২১ ১৭:৩৬
দীপিকার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের মুখের মিল!
অনলাইন ডেস্ক

দীপিকার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারের মুখের মিল!

১৯৮৩ সালে লর্ডসের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সোনালি ইতিহাস গড়েছিল ভারত। ইতিহাসের পাতা থেকে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের সেই কাহিনি এবার সিনেমার পর্দায় নিয়ে আসছেন পরিচালক কবীর খান। সদ্য় মুক্তি পেয়েছে ৮৩-র ট্রেলার। বহুল প্রতীক্ষিত এই ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা।

ছবির ট্রেলার মুক্তি পেতেই তুমুল চর্চা শুরু হয়। এদিকে, ছবিতে দীপিকা পাড়ুকোনের লুক নিয়ে মজা করেছেন কামাল রশিদ খান ওরফে KRK। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার রমিজ রাজার সঙ্গে দীপিকার লুকের তুলনা করেছেন কেআরকে। তাঁর এই টুইট ঘিরে চর্চা চলছে নেটমাধ্যমে। কেউ কেউ কেআরকে-র এই তুলনাকে সঠিকও বলছেন।

নিজেকে সিনেমা সমালোচক হিসেবে দাবি করেন KRK। প্রায়শই বিতর্কিত টুইট করেন তিনি। সম্প্রতি তিনি ‘৮৩’ সম্পর্কিত একটি টুইট করেন। ৮৩-এর একটি ছবি শেয়ার করেছেন, যেখানে রণবীর-দীপিকা রয়েছেন। যদিও ক্যাপশনে কেআরকে লিখেছেন, ‘এই ছবিতে কপিল দেব এবং রমিজ রাজাকে ভালো লাগছে’।

কেআরকে-র এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনের। উপচে পড়ছে বিভিন্ন সমালোচনা মূলক মন্তব্য। কেউ কেউ রণবীরের প্রশংসা করেছেন এবং লিখেছেন যে তিনি বলিউডের পরবর্তী সুপারস্টার হবেন। একজন ব্যবহারকারী রমিজের জিআইএফ শেয়ার করে লিখেছেন, ‘হাহাহা হ্যাঁ, সত্যি’। অপর একজন মন্তব্য করেছেন, ‘আপনি একদম ঠিক বলেছেন। আপনি কিভাবে এতটা সঠিক ধরতে পেরেছেন??’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘ভাই আসলেও দেখতে রমিজ রাজার মতো’।

আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পাবে রনবীর-দীপিকার এই ছবি।