মিয়ানমারের ২০ বছর বয়সী তরুণীর ৭৭ বছরের প্রেমিক ইংল্যান্ডের ডেভিট|331720|Desh Rupantor
logo
আপডেট : ৬ ডিসেম্বর, ২০২১ ১৮:২২
মিয়ানমারের ২০ বছর বয়সী তরুণীর ৭৭ বছরের প্রেমিক ইংল্যান্ডের ডেভিট
অনলাইন ডেস্ক

মিয়ানমারের ২০ বছর বয়সী তরুণীর ৭৭ বছরের প্রেমিক ইংল্যান্ডের ডেভিট

বিশ বছর বয়সী এক তরুণীর প্রেমিকের বয়স ৭৭ বছর। তাদের এই অসম প্রেমের সম্পর্ক নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। তাদের প্রেম হওয়ার গল্পও জুগিয়েছে অনেকের মন। দুজন দুই দেশের প্রেমিক প্রেমিকা হওয়ায় সেটি আরো আগ্রহ জন্ম দিয়েছে।

জানা গেছে, ২০ বছর বয়সী জো মিয়ানমারের বাসিন্দা। তিনি স্থানীয় একটি কলেজে পড়েন ও পেশায় একজন সংগীত পরিচালক। তার ৭৭ বছর বয়সী প্রেমিক ডেভিড ইংল্যান্ডের বাসিন্দা।

আরো জানা গেছে, একটি ডে়টিং সাইটের মাধ্যমে তাদের প্রথম আলাপ হয়। ডেভিড বিবাহিত। তবে নিঃসন্তান। জো ডেটিং সাইটে এমন একজন মানুষকে খুঁজছিলেন যার কাছ থেকে তিনি পেতে পারেন আর্থিক নিরাপত্তা। ডেভিডেরও ডেটিং সাইটগুলিতে ছিল অবাধ যাতায়াত। সেখানে নারীদের সঙ্গে ফ্লার্ট করেই সময় কাটাতেন তিনি। সে রকমই কোনো একটি ডেটিং সাইটে আলাপ হয় তাদের। প্রথমে স্বাভাবিক কথাবার্তা দিয়েই শুরু হয়। ধীরে ধীরে তা পরিণত হয় গভীর প্রেমে।

গত দেড় বছর ধরে তারা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছে। তবে তাদের এখনো মুখোমুখি দেখা হয়নি। ইতিমধ্যেই তারা ভার্চ্যুয়াল বিয়ের কথাও ভাবছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই জো খুব ইংল্যান্ডে পাড়ি জমাবেন।