পুলিশের বিরুদ্ধে মধ্যরাতে আফরোজা আব্বাসকে হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ|332106|Desh Rupantor
logo
আপডেট : ৮ ডিসেম্বর, ২০২১ ১৮:০৪
পুলিশের বিরুদ্ধে মধ্যরাতে আফরোজা আব্বাসকে হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ
ফেনী প্রতিনিধি

পুলিশের বিরুদ্ধে মধ্যরাতে আফরোজা আব্বাসকে হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ

জাতীয়তাবাদী মহিলা দল ফেনী জেলা শাখার কর্মী সভা উপলক্ষে ফেনীতে আগত জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় সংসদের সভাপতি মির্জা আফরোজা আব্বাসসহ অন্য নেত্রীদের মধ্যরাতে আবাসিক হোটেল ছাড়তে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার রাতে তাদের ফেনীর একটি আবাসিক হোটেল ছাড়তে বাধ্য করেন ফেনী পুলিশ।

জানা গেছে, জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় সংসদের সভাপতি মির্জা আফরোজা আব্বাস, যুগ্ম-সম্পাদক শাহানা আক্তার শানু ও জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রশীদ হাবিব, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সদস্যসচিব রফিকুল আলম মজনু, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি মির্জা কালুসহ নেতৃবৃন্দ ফেনীর ছাগলনাইয়া থেকে সাংগঠনিক সফর শেষে ফেনী শহরের শহীদ শহিদুল্লা কায়সার সড়কের বেস্ট-ইন হোটেলে উঠলে তাদের ফেনী পুলিশ মধ্যরাতে হোটেল ত্যাগে বাধ্য করেন।

এ ঘটনায় জেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

একই সঙ্গে মঙ্গলবার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের বিরুদ্ধে অনুষ্ঠান স্থলে হামলা ও ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে।

এ বিষয়ে জেলা বিএনপির সদস্যসচিব আলাল উদ্দিন আলাল জানান, মহিলা দল ও বিএনপির নেতাদের মধ্যরাতে পুলিশ ঘুম থেকে ডেকে হোটেল ত্যাগে বাধ্য করেন। এ ছাড়া সরকারদলীয় সন্ত্রাসীরা অনুষ্ঠানস্থল ব্যতিক্রম কমিউনিটি সেন্টারও ভাঙচুর করেছে।

মঙ্গলবার বিকেলে রামপুরের একটি বাড়িতে মহিলা দলের কর্মিসভা অনুষ্ঠিত হয় বলে জানান তিনি।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, হোটেল থেকে বের করে দেয়ার অভিযোগ সঠিক নয়। করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট সংক্রমণের আশঙ্কায় সরকারের জারিকৃত নির্দেশনা মেনে তাদের সভা করতে বলা হয়েছে।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক  শেখ ফরিদ বাহার ও সদস্যসচিব আলাল উদ্দিন আলাল ফেনীর পুলিশ প্রশাসন ও আওয়ামী বাহিনীর এহেন ঘৃণ্য বর্বরোচিত কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।