আমি ব্যাডমিন্টন খেলোয়াড়|332171|Desh Rupantor
logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০
আমি ব্যাডমিন্টন খেলোয়াড়

আমি ব্যাডমিন্টন খেলোয়াড়

মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশা। এনটিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত নাটক ‘ফ্রেন্ড বুক’। এ ছাড়া ওয়েবমাধ্যমের কাজেও ব্যস্ত তিনি। নাটক ও অন্যান্য প্রসঙ্গে কথা বলেছেন তিনি

লাইট-ক্যামেরা-অ্যাকশন...

সম্প্রতি ‘আমার তুমি’ নামে রোমান্টিক গল্পের একটি খ- নাটকের কাজ শেষ করেছি। শ্যুটিং হয়েছে উত্তরায়। নাটকটি পরিচালনা করছেন মাকসুদুর রহমান বিশাল। এটি চ্যানেল আইয়ে প্রচার হবে।

ফ্রেন্ড বুক...

‘ফ্রেন্ড বুক’ ধারাবাহিকট নাটকটি সদ্য এনটিভিতে প্রচার শুরু হয়েছে। এটি তিন বন্ধুর গল্প। যারা নিজ নিজ অবস্থান থেকে প্রতিবাদ, প্রতিরোধ আর পরিশ্রমের মাধ্যমে এগিয়ে যায় লক্ষ্যের দিকে। আমার চরিত্রের নাম নাজিবা। মেয়েটি কঠিন একটা চাপ সামলে নিয়েছে তার ব্যাডমিন্টন কোর্টে। ব্যাডমিন্টন নিয়ে তার অনেক স্বপ্ন। দক্ষ হাতে কর্ক সামলে নিতে পারলেও মা-বাবার ভেঙে যাওয়া সংসারের চাপ সামলাতে হিমশিম খেতে হয় মেয়েটিকে। একপর্যায়ে কোচ শাকেরের কুনজর পড়ে। শুরু হয় নানা ঝামেলা। এভাবেই এগিয়ে যায় গল্প। এখানে আমি অভিনয় করেছি একজন ব্যাডমিন্টন খেলোয়াড়ের চরিত্রে। পর্দায় আমাকে ব্যাডমিন্টন খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ে দেখা গেলেও খেলাধুলা একদমই পছন্দ করি না। তারপরও নাটকের চরিত্রটি ফুটিয়ে তুলতে চেষ্টা করছি। যখন নিজের চরিত্রের বাইরে গিয়ে স্ক্রিপ্টের চরিত্র ধারণ করি, তখন কাজটি চ্যালেঞ্জিং লাগে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র...

সম্প্রতি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে আমার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বকুল ফুল’। সহশিল্পী হিসাবে আছেন প্রিয় অভিনেতা মোশাররফ করিম। কাজটির জন্য দর্শকের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। দর্শক পর্দায় জীবনের গল্প দেখতে পছন্দ করেন। এই গল্পের মধ্য দিয়ে আনন্দ, কষ্ট, প্রেম, ভালোবাসা সবকিছুর ছোঁয়া পাওয়া যায়। যে জন্য এটি দর্শক গ্রহণ করেছেন। দর্শক ভালো কাজ বোঝেন। তারা ভালো-মন্দের বিচার করতে পারেন। যা আবারও প্রমাণ হয়েছে। চলচ্চিত্রে যে যার জায়গা থেকে চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। অভিনেতা মোশাররফ করিম একেবারে অন্যরূপে হাজির হয়েছেন। টিমওয়ার্কও ভালো ছিল।

মডেলিং...

অভিনয়ের ফাঁকে সময় পেলে বিজ্ঞাপনচিত্রে মডেলিং করি। তবে অন্যদের তুলনায় আমার বিজ্ঞাপনের সংখ্যা কিন্তু খুব বেশি নয়। এরপরও আমি ভাগ্যবান। যে কয়টি কাজ করেছি, তা দর্শকের ভালো লেগেছে। মডেল হিসেবে প্রশংসা পেয়েছি অনেকের। কারণ কাজের বিষয়ে আমি ভীষণ খুঁতখুঁতে। ভালো কিছুর জন্য অনেক বাছ-বিচার করি। যখন দর্শক কাজের প্রশংসা করেন, তখন বুঝি মানের বিষয়ে ছাড় দিইনি বলে এই প্রশংসা পাচ্ছি। ভালো কাজের জন্য কোনো আপস নয় এই নীতিই মেনে চলি।