এক ঝলকে|332173|Desh Rupantor
logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০
এক ঝলকে

এক ঝলকে

মেহরাবের গানচিত্র ‘পৃথিবীর মায়া’

গতকাল প্রকাশিত হয়েছে ক্লোজআপ তারকা মেহরাবের নতুন মিউজিক ভিডিও ‘পৃথিবীর মায়া’। এই গায়কের ইউটিউব চ্যানেল ‘MEHRAB’-এ দেখা যাবে ভিডিওটি। গানের কথা লিখেছেন শোয়েব লিয়াকত। সংগীতায়োজন করেছেন গায়ক নিজেই। গীতিকার আর গায়ক যৌথভাবে সুরও করেছেন। গানটিতে মডেল হয়েছেন জনপ্রিয় দুই উপস্থাপক শান্তা জাহান ও সায়েম সালেক। এ ছাড়াও দেখা যাচ্ছে ওয়াসিউ আর রাব্বিকে। ভিডিওটিতে উপস্থাপিত হয়েছে ব্যতিক্রমী এক গল্প, যা অনেকের জীবনের কঠিন একটি বাস্তবতার প্রতিফলন। প্রেম-ভালোবাসা-বন্ধন-বিয়োগ মিশ্রিত এই গানটির মিউজিক ভিডিও পরিচালনাও করেছেন মেহরাব। তিনি বলেন, ‘দেশ লকডাউন হয়ে যাওয়ায় তাড়াহুড়া করে একদিন ভিডিওর শ্যুটিং শেষ করতে হয়। আশা করছি কাজটি শ্রোতা-দর্শকের মনে আবেগ ত্বরান্বিত করবে।’

এদিকে মেহরাব এখন স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। পাশাপাশি চলছে নিজের সুর ও সংগীতে আরও কিছু মৌলিক গান তৈরির কাজ। মেহরাবের ইউটিউব চ্যানেলের প্রথম মিউজিক ভিডিও ‘শোন না’। এরপর  আসে ‘ভালোবাসি খুব’ নামে আরেকটি ভিডিও। দুটিতেই মডেল হয়েছিলেন তার স্ত্রী রুশী চৌধুরী। যা দর্শক দারুণভাবে গ্রহণ করেছে বলে জানান মেহরাব। তিনি মূলত প্রিন্স মাহমুদের আয়োজনে তিনটি অ্যালবামে গান করে আলোচনায় আসেন। তার একক অ্যালবামের নাম ‘সাইরেন’।

পিপলস চয়েসে সেরা যারা

দর্শকরাই যে পুরস্কারের বিচারক, তার নাম পিপলস চয়েস অ্যাওয়ার্ড। এই পুরস্কারের এবারের আসরে অর্থাৎ ২০২১-এ বাজিমাত করেছেন দ্য রকখ্যাত হলিউড তারকা ডোয়াইন জনসন। সিনেমার পুরুষ তারকা ও সিনেমার কমেডি তারকার ট্রফি ঘরে তুলেছেন। আর পিপলস চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ডের সম্মাননা তো ছিলই। গত মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান্টা মনিকায় আয়োজিত এ আসরে আলো ছড়িয়েছে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সও। এই প্রযোজনা প্রতিষ্ঠানের সফল সিনেমা ‘ব্ল্যাক উইডো’র জন্য সিনেমার সেরা নারী তারকা হয়েছেন স্কারলেট জোহানসন। ‘শাংচি অ্যান্ড দ্য লেজেন্ড অব দ্য টেন রিংস’ দিয়ে সেরা অ্যাকশন তারকা সিমু লিউ এবং ‘লুকা’ দিয়ে ফ্যামিলি ড্রামা অভিনেতা হয়েছেন টম হিডলস্টন। ভক্তদের ভোটে সিনেমা, টেলিভিশন, সংগীত ও পপ সংস্কৃতি নিয়ে মোট ৪০টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়। এবারের আয়োজনে মিউজিক আইকন অ্যাওয়ার্ড ক্রিস্টিনা আগুইলেরাকে, পিপলস আইকন অ্যাওয়ার্ড হ্যালি বেরিকে এবং ফ্যাশন আইকন আওয়ার্ডে ভূষিত করা হয় কিম কার্ডাশিয়ানকে।

অন্যান্য গুরুত্বপূর্ণ শাখার পুরস্কারের তালিকা

সেরা সিনেমা : ব্ল্যাক উইডো

কমেডি সিনেমা : ফ্রি গাই

অ্যাকশন সিনেমা : শাংচি অ্যান্ড দ্য লেজেন্ড অব দ্য টেন রিংস

ড্রামা ধাঁচের সিনেমা : ক্রুয়েলা

ফ্যামিলি ড্রামা সিনেমা : লুকা

ড্রামা সিনেমার তারকা : কেভিন হার্ট (ফাদারহুড)