সভাপতি রুহুল সম্পাদক শাহেদ|332231|Desh Rupantor
logo
আপডেট : ৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০
ডুরার কমিটি গঠন
সভাপতি রুহুল সম্পাদক শাহেদ
নিজস্ব প্রতিবেদক

সভাপতি রুহুল সম্পাদক শাহেদ

ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ডুরা) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে ঢাকার গুলশান ক্লাবে এক বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি করা হয়েছে দৈনিক ভোরের কাগজের রিপোর্টার মো. রুহুল আমিনকে। সাধারণ সম্পাদক করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের শাহেদ শফিকে।

কমিটি গঠনের পর এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। ॥

কমিটিতে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন শফিকুল ইসলাম শামীম (এটিএন), হাসিব মাহমুদ শাহ (ইনডিপেনডেন্ট টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক জয়শ্রী ভাদুড়ী (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক শাহজাহান মোল্লা সাজু (ঢাকা প্রকাশ), সাংগঠনিক সম্পাদক নিলয় মামুন (ইত্তেফাক), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম (কালের কণ্ঠ), প্রশিক্ষণ, গবেষণা ও ক্রীড়াবিষয়ক সম্পাদক বারেক কায়সার (দৈনিক আনন্দবাজার)।

কার্যনির্বাহী সদস্য হলেন মশিউর রহমান খান (জনকণ্ঠ), তোফাজ্জল হোসেন রুবেল (দেশ রূপান্তর), রফিকুল ইসলাম রনি (বাংলাদেশ প্রতিদিন), সানাউল হক সানি (আমাদেরসময়) ও মুসা আহমেদ (জাগো নিউজ)। নবগঠিত কমিটি গতকাল বুধবার ঢাকা দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে দেখা করলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান তিনি।