ট্রাকের চাকায় পিষ্ট তিন মোটরসাইকেল আরোহী|339276|Desh Rupantor
logo
আপডেট : ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০
ট্রাকের চাকায় পিষ্ট তিন মোটরসাইকেল আরোহী
রূপান্তর ডেস্ক

ট্রাকের চাকায় পিষ্ট তিন মোটরসাইকেল আরোহী

ময়মনসিংহে পণ্যবোঝাই ট্রাকের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার চায়না মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই দিন কক্সবাজার, বাঁশখালী, ঝিনাইদহ ও রবিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও পাঁচজনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এসব দুর্ঘটনায় সব মিলিয়ে আরও অন্তত ৮ জন আহত হয়েছেন।

দেশ রূপান্তরের সংশ্লিষ্ট এলাকার প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত :

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের বরাত দিয়ে ময়মনসিংহ সংবাদদাতা জানিয়েছেন, গতকাল সন্ধ্যার দিকে নগরীর শম্ভুগঞ্জের কাছে চায়না মোড়ে মোটরসাইকেলে তিনজন যাওয়ার সময় পেছন দিক থেকে একটি মালবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজনের মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। ওসি জানান, নিহতরা হলেন ত্রিশালের সেনবাড়ি কালিরবাজার এলাকার ফজলুল হকের ছেলে বাবু, সোহরাব আলীর ছেলে ইয়াসিন ও ইসলামের ছেলে রিপন।

ওসি শাহ কামাল বলেন, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আর নিহতদের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আমাদের কক্সবাজার প্রতিনিধি জানিয়েছেন, জেলার ঈদগাঁও উপজেলায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত তিনজন। গতকাল বিকেল ৪টার দিকে ঈদগাঁওর চান্দের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

রামু তুলাবাগান হাইওয়ে ক্রসিং থানার এসআই মুজিবুর রহমান জানান, চট্টগ্রামমুখী পূর্বাণী নামের যাত্রীবাহী একটি বাস কক্সবাজারমুখী অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে চকরিয়া উপজেলার জিশান (২৩) ও খুটাখালী এলাকার ছেনুয়ারা বেগম (৪৫) মারা যান।

তবে আহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানিয়েছেন, সদর উপজেলায় বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। গতকাল বিকেলে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের দশমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তারিক হোসেন ওই উপজেলার বুড়াই গ্রামের জহর আলীর ছেলে। তিনি দিনমজুর ছিলেন।

ডাকবাংলো পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশার পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তারিক হোসেনসহ আরও কয়েকজনকে চাপা দেয়। এতে তারিক ঘটনাস্থলেই মারা যান। বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

বরিশাল সংবাদদাতা জানিয়েছেন, জেলার মুলাদী উপজেলায় রাস্তা পার হওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নীরব ঘরামী (১২) নামের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মুলাদী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নীরব ঘরামী উপজেলার দরিচর লক্ষ্মীপুর এলাকার শফিক ঘরামীর ছেলে। এ ঘটনায় পিকআপ ভ্যান ও চালক রুবেলকে আটক করেছে মুলাদী থানার পুলিশ।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ছাড়া পিকআপ ভ্যান ও চালক রুবেলকে আটক করা হয়েছে।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানিয়েছেন, বাঁশখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে আনোয়ারায়  সানলাইন গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে আবদুর রহমান (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে পিএবি সড়কের শোলকাটা লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান বাঁশখালীর পূর্ব পুঁইছড়ির ৫ নম্বর ওয়ার্ডের আবদুর করিমের ছেলে। তিনি চট্টগ্রামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের লাশ আনোয়ারা থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছে।