৫৪ কেন্দ্রের ফলাফলে আইভী এগিয়ে ১৩ হাজারের বেশি ভোটে|339557|Desh Rupantor
logo
আপডেট : ১৬ জানুয়ারি, ২০২২ ১৭:২৮
৫৪ কেন্দ্রের ফলাফলে আইভী এগিয়ে ১৩ হাজারের বেশি ভোটে
নিজস্ব প্রতিবেদক

৫৪ কেন্দ্রের ফলাফলে আইভী এগিয়ে ১৩ হাজারের বেশি ভোটে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৫৪ কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী এগিয়ে আছেন। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী, এসব কেন্দ্রে তিনি পেয়েছেন ৩৮৬৮৮ ভোট। তার নিকটতম হাতি প্রতীকের প্রার্থী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ২৫,৪৪৫ ভোট।

রবিবার নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ শুরু হয়ে, শেষ হয় বিকেল ৪টায়। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ করা হয়।

এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন বিএনপির বিভিন্ন পদ থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

সরেজমিনে দেখা যায়, ভোট নিয়ে সকাল থেকেই ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটকেন্দ্রের বাইরে তাদের উপস্থিতি বাড়ছে।

শীত উপেক্ষা করে ভোর থেকেই ভোটারদের কেন্দ্রে আসতে দেখা যায়। অনেকে ফজরের নামাজ পড়ে ভোটকেন্দ্রে চলে এসেছেন। কেন্দ্রগুলোতে পুরুষদের পাশাপাশি নারী ভোটারদেরও ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

সকাল সাড়ে ৮টার দিকে হাতি মার্কার প্রতীকে স্বতন্ত্র মেয়রপ্রার্থী তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসায় ভোট দেন। ওই সময় তিনি বলেন, ‘এখন পর্যন্ত ভোট সুষ্ঠু হচ্ছে। আমি লক্ষাধিক ভোটে জিতব।’

অন্যদিকে, আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নগরের দেওভোগ শিশুবাগ কেন্দ্রে বেলা পৌনে ১১টার পর ভোট দেন।