২৪তম বিসিএসের (প্রশাসন) নতুন কমিটির সভাপতি নাছির, সম্পাদক হামিদ |339735|Desh Rupantor
logo
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২২ ১৩:১৬
২৪তম বিসিএসের (প্রশাসন) নতুন কমিটির সভাপতি নাছির, সম্পাদক হামিদ
নিজস্ব প্রতিবেদক

২৪তম বিসিএসের (প্রশাসন) নতুন কমিটির সভাপতি নাছির, সম্পাদক হামিদ

সভাপতি নাছির ও সাধারণ সম্পাদক হামিদ

২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল হামিদ মিয়া। এই কমিটি আগামী দুই বছর (২০২২-২৩) সংগঠন পরিচালনা করবে।

নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বর্তমানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিবের দায়িত্বে রয়েছেন। সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বর্তমানে ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্রধান রাজস্ব কর্মকর্তার দায়িত্বে রয়েছেন।

সংগঠনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, ১৪ জানুয়ারি রাজধানীর ইস্কাটনে বিয়াম ফাউন্ডেশনে দিনব্যাপী নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনলাইনে এবং বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপস্থিতি সদস্যদের সরাসরি ভোট গ্রহণ করা হয়। এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল ৯৪ শতাংশ।

কমিটির ৫ সহসভাপতি হলেন মো. আ. জলিল, ফরিদা ইয়াসমিন, সালেহা আক্তার, আবু সালেহ মোহাম্মদ ওবায়দুল্লাহ ও মো. সাদেকুল ইসলাম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. হাবিবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. আবুল কালাম তালুকদার ।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত ১৭ জন হলেন খন্দকার জাকির হোসেন, মো. আবুল হাসান, আশরাফুর রহমান, মুহাম্মদ আসাদুল হক, নাসরিন পারভীন, মো.আবুল কালাম আজাদ , সজীব কুমার দেবনাথ, মো. আসাদুজ্জামান, মুহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ হুমায়ুন কবির, মো. গোলাম মাওলা, মিলিয়া শারমিন, শরীফ নজরুল ইসলাম, মো. হেলালুজ্জামান সরকার, মোহাম্মদ নাজমুল হক, কামরুল হাসান এবং মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।