ক্রাইস্টচার্চে ইতিহাস গড়ার ম্যাচে ড্রেসিংরুম ‘মিস করেননি’ সাকিব|339862|Desh Rupantor
logo
আপডেট : ১৭ জানুয়ারি, ২০২২ ২৩:১০
ক্রাইস্টচার্চে ইতিহাস গড়ার ম্যাচে ড্রেসিংরুম ‘মিস করেননি’ সাকিব
অনলাইন ডেস্ক

ক্রাইস্টচার্চে ইতিহাস গড়ার ম্যাচে ড্রেসিংরুম ‘মিস করেননি’ সাকিব

বিপিএল সামনে রেখে মিরপুরে অনুশীলনের ফাঁকে সাকিব। ছবি: নাজমুল হক বাপ্পি

ক’দিন আগেই নিউজিল্যান্ডকে তাদের মাটিতেই টেস্টে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। যে সফরে ছিলেন না সাকিব আল হাসান। পারিবারিক কারণে ছুটিতে ছিলেন। কিন্তু টাইগারদের অমন ইতিহাস গড়ার ম্যাচে ড্রেসিংরুম কি মিস করেননি সাকিব?

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব বরাবরই সবকিছুতে সোজাসাপ্টা। কিউইদের বিপক্ষে ওই ম্যাচ প্রসঙ্গে যেমন বলে দিলেন, ড্রেসিংরুম মিস করেননি তিনি।

একটি বেসরকারি টেলিভিশনের সঙ্গে ক্রাইস্টচার্চে টাইগারদের জয় নিয়ে কথা বলেছেন সাকিব। যেখানে তার কাছে প্রশ্ন ছিল- বাংলাদেশ নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট জিতল। তখন ড্রেসিংরুম বা ওই ম্যাচটা কতটুকু মিস করেছিলেন?

উত্তরে সাকিব বলেন, ‘না একদমই মিস করিনি। আমি খুবই এক্সাইটেড ছিলাম। খুবই আনন্দিত ছিলাম। খুবই উপভোগ করেছি সবার খেলা। সবার যে কনট্রিবিউশন ছিল, আমি খুবই সন্তুষ্ট যে সবার মধ্যে এ রকম মনমানসিকতা ছিল যে, নিউজিল্যান্ডের গিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টটা জিততে পারি।’

সাদা পোশাকে কি বাংলাদেশের নতুন যাত্রা শুরু হলো? এমন প্রশ্নের উত্তরে সাকিব বলেন, ‘আমি তো আশা করি। (হেসে) সাদা পোশাকে তো অনেক আগে থেকেই যাত্রা শুরু হয়েছে। যেহেতু খুব বেশি ভালো রেজাল্ট আমরা করতে পারিনি, তবে নিউজিল্যান্ডের বিপক্ষে এই জয় অবশ্যই আমাদের আত্মবিশ্বাস দেবে।’