মাঠ থেকে তুলে নেওয়ায় ক্ষুব্ধ রোনালদো জানতে চাইলেন, ‘কেন আমি?’|340339|Desh Rupantor
logo
আপডেট : ২০ জানুয়ারি, ২০২২ ১২:০০
মাঠ থেকে তুলে নেওয়ায় ক্ষুব্ধ রোনালদো জানতে চাইলেন, ‘কেন আমি?’
অনলাইন ডেস্ক

মাঠ থেকে তুলে নেওয়ায় ক্ষুব্ধ রোনালদো জানতে চাইলেন, ‘কেন আমি?’

প্রিমিয়ার লিগে দুই ম্যাচ পর জয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রেন্টফোর্ডকে তাদেরই মাঠে ৩-১ গোলে হারিয়েছে রেড ডেভিলরা।

এই ম্যাচ দিয়ে মাঠে ফেরেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে দল জিতলেও ফেরার ম্যাচে চোখেমুখে রাগ নিয়ে মাঠ ছাড়তে হয়েছে পর্তুগিজ উইঙ্গারকে।

ম্যাচের ৭০তম মিনিটে রোনালদোর পরিবর্তে ডিফেন্ডার হ্যারি ম্যাগুইরেকে মাঠে নামান কোচ রাল্ফ র‌্যাগনিক। ইউনাইটেড তখন ২-০ গোলে এগিয়ে। এই ব্যবধান ধরে রাখতে রক্ষণভাগে শক্তি বাড়ান র‌্যাগনিক। কিন্তু ম্যাচ শেষ হওয়ার আগে মাঠ ছাড়তে হওয়ায় খেপেছেন রোনালেদো।

কোচের সিদ্ধান্ত পছন্দ হয়নি সিআর সেভেনের। রোনালদো মাঠ ছাড়ার সময় বলেন, ‘কেন আমি? কেন আমি… কেন আপনি আমাকে তুলে নিলেন?’ রাগে তিনি জ্যাকেটও ছুড়ে ফেলে দেন। এমনকি হতাশায় বসেন দলের অন্য সবার থেকে আলাদা হয়ে। পরে র‌্যাগনিক এসে কিছু কথা বলার পর শান্ত হতে দেখা যায় রোনালদোকে।  

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা মাঠ ছাড়ার ৬ মিনিট পর রেড ডেভিলদের ব্যবধানটা ৩-০ করেন মার্কাস রাশফোর্ড। পরে একটি গোল শোধ দেয় ব্রেন্টফোর্ড। এই জয়ে ২১ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তালিকার সাতে আছে ইউনাইটেড।

৩ জানুয়ারির পর এই প্রথম মাঠে দেখা গেছে পর্তুগিজ তারকাকে। নিতম্বে চোট পাওয়ায় ইউনাইটেডের হয়ে দুই ম্যাচ খেলতে পারেননি তিনি।

লিগের আরেক ম্যাচে শেষ মুহূর্তে দুই গোলের জাদুতে লেস্টার সিটিকে তাদেরই মাঠে ৩-২ ব্যবধানে হারিয়েছে টটেনহাম। যোগ করা পঞ্চম ও সপ্তম মিনিটে জোড়া গোল করেন স্টিভেন বার্গউইন। তার আগ পর্যন্ত স্পার্সরা পিছিয়ে ছিল ২-১ গোলে। এই জয়ে ৩৬ পয়েন্ট নিয়ে পাঁচে আছে টটেনহাম। ২৫ পয়েন্ট নিয়ে দশে লেস্টার।