ক্ষুব্ধ রোনালদো|340478|Desh Rupantor
logo
আপডেট : ২১ জানুয়ারি, ২০২২ ০০:০০
ক্ষুব্ধ রোনালদো
ক্রীড়া ডেস্ক

ক্ষুব্ধ রোনালদো

ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের ৩-১ গোলে জয়ে ফেরার ম্যাচে বদলির সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। রেগে গিয়ে মাঠ ছাড়ার সময় তাকে বলতে শোনা যায়, ‘আমাকেই কেন?... আমাকেই কেন উঠিয়ে নিলেন? এরপর তাকে পরতে দেওয়া জ্যাকেট মাটিতে ছুড়ে ফেলেন রোনালদো। সাইড বেঞ্চে থাকা সিটে না বসে সিঁড়িতে বসে পড়েন।

ম্যানইউর জার্মান কোচ রালফ রাংনিক রোনালদোকে তুলে নেওয়ার ব্যাখ্যা দিয়েছেন। নিতম্বের চোটে দুই ম্যাচ বাইরে থাকার পর (৩ জানুয়ারির পর) ব্রেন্টফোর্ডের মাঠে খেলতে নেমেছিলেন রোনালদো। ৭১ মিনিটে তাকে তুলে নিয়ে হ্যারি ম্যাগুয়েরকে নামানোর ব্যাখ্যা দিতে গিয়ে রাংনিকও বিরক্ত মনে হয়েছে, ‘এটা স্বাভাবিক। সে একজন স্ট্রাইকার যে গোল করতে চায়। চোট কাটিয়ে ফিরেছিল, আমার বিষয়টি মাথায় রাখা গুরুত্বপূর্ণ। আরও ম্যাচ আছে আমাদের। আমরা ২-০ গোলে এগিয়ে ছিলাম। ব্যবধানটা ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম পাঁচ ডিফেন্ডার খেলানোর।’ ম্যাচে গোল পাননি রোনালদো। তার তিন সতীর্থ অ্যান্থনি এলানগা, ম্যাসন গ্রিনউড ও মার্কাস রাশফোর্ড গোল করায় ২১ ম্যাচে ম্যানইউদের পয়েন্ট বেড়ে হয়েছে ৩৫।

এদিকে ম্যাচের নির্ধারিত সময়ের পরও দুই গোলে পিছিয়ে যে দল তারা ম্যাচ জিতবে এমন বাজি ধরার লোক খুব কমই পাওয়া যাবে। তবে টটেনহ্যাম হটস্পার বুধবার লেস্টার সিটির মাঠে সেটিই করে দেখাল। সুপার সাব স্টিভেন বারউইন ইনজুরি সময়ে তিন মিনিটের মধ্যে দুই গোল করে রোমাঞ্চকর জয় এনে দিয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগে।