গানে উঠে এলো আদর-বুবলীর কষ্ট-যন্ত্রণার গল্প|340603|Desh Rupantor
logo
আপডেট : ২১ জানুয়ারি, ২০২২ ২২:১১
গানে উঠে এলো আদর-বুবলীর কষ্ট-যন্ত্রণার গল্প
নিজস্ব প্রতিবেদক

গানে উঠে এলো আদর-বুবলীর কষ্ট-যন্ত্রণার গল্প

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির আদর আজাদ চৌধুরী ও বুবলীকে নিয়ে নির্মাণ করেছেন নতুন চলচ্চিত্র ‘তালাশ’। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাওয়া এই ছবির প্রথম লুক প্রকাশিত হয়েছিল গত ৫ জানুয়ারি। এবার প্রকাশ পেল গান।

২১ জানুয়ারি, বৃহস্পতিবার রাত ৮টায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘মায়া মাখা’ শিরোনামের সেই গানটি। গানটিতে উঠে এসেছে আদর আজাদ ও শবনম বুবলীর কষ্ট ও যন্ত্রণার গল্প।

‘তালাশ’ ছবির কাহিনি গড়ে উঠেছে এক দল গান পাগল ছেলে মেয়ের জীবনের গল্প নিয়ে। ছবিটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তিনি বলেন, রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে ছবিটি নির্মিত হয়েছে। কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ ভালো একটি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে।’

ছবিটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। গানগুলোর শিরোনাম— কল্পনা না তে তোর, মায়া মাখা, একটা রাস্তায়, রঙের দুনিয়া, তুই নেই। গানগুলো লিখেছেন প্রসেনজিৎ মণ্ডল, রওনক একরাম, সাদাত হোসেন। কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, এ আর রাব্বী, দ্বীন ইসলাম শাহরুখ, ঐশী, আরিফ রহমান জয়, মেজবাহ বাপ্পী।

আদর ও বুবলি ছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে ‘তালাশ’।  দেশ বিদেশে পরিবেশনা করবে দ্য অভি কথাচিত্র।