স্বতন্ত্রের বাড়িতে নৌকার প্রার্থীর হামলার অভিযোগ|340764|Desh Rupantor
logo
আপডেট : ২২ জানুয়ারি, ২০২২ ১৮:৫৬
স্বতন্ত্রের বাড়িতে নৌকার প্রার্থীর হামলার অভিযোগ
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

স্বতন্ত্রের বাড়িতে নৌকার প্রার্থীর হামলার অভিযোগ

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত আনুমানিক ১১টার দিকে বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীরের নেতৃত্বে একদল যুবক এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আইয়ুব মোল্লা।

এ ঘটনায় প্রার্থীর মা ও ভাতিজাসহ দুজন আহত হয়েছেন।

আইয়ুব মোল্লা অভিযোগ করে বলেন, অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন তিনি। এ সুযোগে শিকারীপাড়ার বিষমপুর তার নিজ বাড়িতে ঢুকে বাড়ির আসবাবপত্র ও দুটি মোটরসাইকেল ভাঙচুর করে নৌকার প্রার্থীর ছেলে তানভীরের নেতৃত্বে তাদের সমর্থকেরা। দেওয়া হয় পোস্টারে আগুন। এ সময় নির্বাচন থেকে সরে যেতে প্রাণনাশের হুমকিও প্রদান করা হয় বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে নৌকার প্রার্থী আলীমোর রহমান খান পিয়ারার জানান, ওই সময় আমার ছেলে আমার সঙ্গেই আমার নির্বাচনী একটি মিটিংয়ে ছিল, সে কি করে তখন তার বাড়িতে গেল। এটা সম্পূর্ণভাবে রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা। তাদের বাড়িতে কোনো হামলা বা ভাঙচুর হয়নি এটা অভিনয়। তিনি রাজনীতি না করে অভিনয় করলে বেশি ভালো হতো।

আলীমোর রহমান খান পিয়ারার ছেলে তানভীর বলেন, আমি বাবার সঙ্গে মিটিংয়ে ছিলাম। গতকাল বিষবপুরের ওই পাশে আমি যায়নি। এটা সম্পূর্ণ মিথ্যা।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারি এই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।