ফেনীতে চাচাকে পিটিয়ে হত্যা|340813|Desh Rupantor
logo
আপডেট : ২৩ জানুয়ারি, ২০২২ ০০:০০
ফেনীতে চাচাকে পিটিয়ে হত্যা
শেরপুরে নারী, নরসিংদীতে কিশোরের লাশ
রূপান্তর ডেস্ক

ফেনীতে চাচাকে পিটিয়ে হত্যা

ফেনীর দাগনভূঞায় ভাতিজাদের মারধরে মারা গেছেন চাচা। এ ছাড়া শেরপুরে জমি থেকে বস্তাবন্দি অজ্ঞাত নারীর এবং নরসিংদীর বেলাবতে কলাক্ষেত থেকে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর:

ফেনী : দাগনভূঞার জায়লস্করে পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে ভাতিজাদের লাঠি ও ইটের আঘাতে চাচা নুরুল আফসার (৪৫) নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে জায়লস্করের উত্তর জায়লস্কর গ্রামের শাহ আলম মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আফসার আবদুল বারিকের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে শফিকুর রহমানের স্ত্রী রোকেয়া বেগম তার ছেলে জাহেদ, জনিসহ তিনজনকে আটক করেছে দাগনভূঞা থানা পুলিশ।

নিহত আফসার পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। আফসারের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

শেরপুর : সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আন্ধারিয়া এলাকার একটি জমি থেকে বস্তাবন্দি এক নারীর (৪০) লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের দেওয়া খবরে গতকাল শনিবার সকাল ৯টার দিকে সদর থানার পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের পরিচয় শনাক্ত করতে সিআইডি, র‌্যাব ও পিবিআইর টিম কাজ করছে। ওই নারী কালো বোরকা পরিহিত ছিলেন।

সদর থানার ওসি মনসুর আহমদ জানান, ধারণা করা হচ্ছে শুক্রবার রাতের কোনো একসময় দুর্বৃত্তরা ওই নারীকে কুপিয়ে এবং ঘাড় মটকে হত্যা করে।

নরসিংদী : বেলাবতে কলাক্ষেত থেকে এক অজ্ঞাত (১৬) কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চরছায়েট এলাকার একটি কলাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বেলাব থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।