শপথ নিলেন নবনির্বাচিত সাংসদ শুভ|340861|Desh Rupantor
logo
আপডেট : ২৩ জানুয়ারি, ২০২২ ০০:০০
টাঙ্গাইল-৭ আসন
শপথ নিলেন নবনির্বাচিত সাংসদ শুভ
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

শপথ নিলেন নবনির্বাচিত সাংসদ শুভ

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে নির্বাচিত সাংসদ খান আহমেদ শুভ শপথ নিয়েছেন। গতকাল শনিবার বিকেলে জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে নবনির্বাচিত সাংসদকে শপথবাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিপ হুইফ নুর ই আলম চৌধুরী।

পরে সাংসদ খান আহমেদ শুভ ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তার সঙ্গে ছিলেন, মির্জাপুর পৌরসভার সাবেক দুই মেয়র শহীদুর রহমান ও মোশারফ হোসেন মনি, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ও মোজাহিদুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহীদ ইকবাল, দপ্তর সম্পাদক জহিরুল হক, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক শহীদুর রহমান লাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সেলিম সিকদার প্রমুখ।

১৬ জানুয়ারি এই আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী খান আহমেদ শুভ ১ লাখ ৪ হাজার ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাপা প্রার্থী জহিরুল ইসলাম পান ১৬ হাজার ৭৭৩ ভোট।

গত ১৬ নভেম্বর এই আসনের চারবারের সংসদ সদস্য মো. একাব্বর হোসেন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে আসনটি শূন্য হয়।