ঠাণ্ডায় কাঁপছিল অনন্যা, নিজের জ্যাকেট পরিয়ে দিল সিদ্ধান্ত|341298|Desh Rupantor
logo
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২২ ১৪:১৩
ঠাণ্ডায় কাঁপছিল অনন্যা, নিজের জ্যাকেট পরিয়ে দিল সিদ্ধান্ত
অনলাইন ডেস্ক

ঠাণ্ডায় কাঁপছিল অনন্যা, নিজের জ্যাকেট পরিয়ে দিল সিদ্ধান্ত

পর্দায় কেয়ারিং বয়ফ্রেন্ড না হলেও বাস্তবে বন্ধু অনন্যার ভীষণ খেয়াল রাখছেন সিদ্ধান্ত চতুর্বেদী। আর হাতেনাতে সেই প্রমাণ পেল ফ্যানেরা। আগামী ১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে শকুন বাত্রার আসন্ন ছবি ‘গেহরাইয়া’। সম্পর্কের টানাপোড়েন নিয়েই কাপুর অ্যান্ড সনস পরিচালকের এই ছবি। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। সোমবার মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে ছবির প্রচার সারলেন ত্রয়ী।

এদিন বডি-হাগিং কমলা রঙা ড্রেসে সেজেছিলেন দীপিকা, অন্যদিকে মেরুন রঙা বিকিনি টপ আর সাদা প্যান্টে পাওয়া গেল ছবির অপর নায়িকাকে। আর ছবির নায়ক সিদ্ধান্ত এদিন পরেছিলেন ব্লু ডেনিম, সাদা ফর্ম্যাল শার্ট আর কালো ব্লেজার। প্রমোশ্যানাল ইভেন্টের বহু ছবি, ভিডিও ইতিমধ্যেই সামনে এসেছে। তবে সবচেয়ে নজরকাড়া অনন্যা-সিদ্ধান্তের একটি ভিডিও, সেখানে দেখা যাচ্ছে চিত্রগ্রাহকদের সামনে পোজ দেওয়ার আগেই ঠাণ্ডায় কাঁপছেন অনন্যা। বন্ধুর এই দশা দেখে চটপট সাহায্যের জন্য এগিয়ে আসেন সিদ্ধান্ত। নিজের গা থেকে জ্যাকেট খুলে পরিয়ে দেন অনন্যাকে।

এই মিষ্টি মুহূর্ত মন কাড়ছে নেটপাড়ার। একজন লিখেছেন, ‘এটা তো পুরো এসআরকে-র কথা মনে করাচ্ছে’। অপরজন লিখেছেন, ‘প্রচণ্ড কেয়ারিং’।

তবে নেটিজেনদের হাতে ট্রোলড হলেন অনন্যা পাণ্ডে। নেটিজেনদের দাবি, ‘এতো ঠাণ্ডায় ওইরকম খোলামেলা পোশাক পরবার কী দরকার?’, আরও একজন লেখেন, ‘এই স্টার কিড বাইরের ওয়েদার চেক করতে ভুলে গিয়েছিল’।

গত সপ্তাহে প্রকাশ্যে এসেছিল ‘গেহরাইয়া’র ট্রেলার, গতকাল (সোমবার) সামনে এসেছে ছবির প্রথম গান ‘ডুবে’। নিষিদ্ধ প্রেমের গল্প বলবে এই ছবি। সম্পর্কে আলিশা (দীপিকা)-র চাচাতো বোন টিয়া (অনন্যা)। টিয়ার প্রেমিক জেইন (সিদ্ধান্ত)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বেন বিবাহিতা আলিশা। তারপর? সম্পর্কের সেই টানাপোড়েন উঠে আসবে ছবিতে।

আগামী ১১ ফেব্রুয়ারি প্রেম দিবসের ঠিক আগে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ছবি।