মঞ্চে আগুন, প্রতিযোগীর আর্তনাদ: সমালোচনায় রিয়্যালিটি শো |341329|Desh Rupantor
logo
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২২ ১৮:০৫
মঞ্চে আগুন, প্রতিযোগীর আর্তনাদ: সমালোচনায় রিয়্যালিটি শো
অনলাইন ডেস্ক

মঞ্চে আগুন, প্রতিযোগীর আর্তনাদ: সমালোচনায় রিয়্যালিটি শো

ভিডিও থেকে নেওয়া আগুনের দৃশ্য ও চার বিচারক

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান গট ট্যালেন্টস’-এর মঞ্চে স্টান্ট করতে এসে বিপদে পড়েন প্রতিযোগী। এতে আতঙ্কিত হয়ে পড়েন বিচারক ও অন্যরা। বিষয়টি চমক হিসেবে তুলে ধরা হয়েছে অনুষ্ঠানে প্রোমো। এ নিয়ে শুরু হয়ে সমালোচনা।

ওই শো’র চলতি সিজনে প্রীতম নাথ নামক এক প্রতিযোগী চেয়েছিলেন আগুন নিয়ে খেলতে। এমন একটি স্টান্ট করতে চেয়েছিলেন যেখানে একটি ঘরের মধ্যে তাকে আটকে রাখা হবে। ঘরটিতে আগুন লেগে যাবে। সবকিছু শেষ হওয়ার আগে সুরক্ষিত ভাবে তাকে সেই বন্ধ ঘর থেকেই বেরিয়ে আসতে হবে।

চ্যানেলের সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, যেমনটা সেই প্রতিযোগী বলেছিলেন, হয়েছে ঠিক উল্টো।

ঘর জুড়ে আগুন ছড়িয়ে পড়ার পরেও কিছুতেই বের হতে পারছিলেন না প্রীতম। এমনকি ঘরের ভেতর ক্যামেরা থাকলেও আগুনের তাপে সেখানে কী হচ্ছে তা কিছুতেই বোঝা যাচ্ছিল না। বিচারকের আসনে বসা র‍্যাপার বাদশা ঘটনায় ছুটে যান প্রতিযোগীকে উদ্ধার করতে। ভেতর থেকে তখন ভেসে আসছে ‘বাঁচাও বাঁচাও’ আর্তনাদ।

এরপরের ঘটনা অবশ্য প্রোমোতে প্রকাশ পায়নি। অক্ষত অবস্থায় সেই ব্যক্তিকে উদ্ধার করা গিয়েছে কিনা তা সাসপেন্সের ওপরেই রেখে দিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে সূত্রের খবর, সেই ব্যক্তি সুস্থ আছেন।

তবে ওই ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়তেই নিন্দায় সরব হয়েছেন সাধারণ দর্শক। জীবনের ঝুঁকি নিয়ে এই সব স্টান্ট করা কি আদপে ট্যালেন্ট, প্রশ্ন তুলেছেন তারা। অনেকের দাবি টিআরপি বশবর্তী হয়েই এমনটা করছেন চ্যানেল কর্তৃপক্ষ। এ অবিলম্বে বন্ধ হওয়ার দরকার।