১৫ বছর পর নির্দোষ হলেন শিল্পা শেঠি!|341338|Desh Rupantor
logo
আপডেট : ২৫ জানুয়ারি, ২০২২ ১৮:৫৬
১৫ বছর পর নির্দোষ হলেন শিল্পা শেঠি!
অনলাইন ডেস্ক

১৫ বছর পর নির্দোষ হলেন শিল্পা শেঠি!

প্রকাশ্যে তাঁকে চুম্বন করেছিল হলিউড তারকা রিচার্ড গিয়ার। এর জেরে অভিযোগের আঙুল উঠেছিল শিল্পার দিকে। ২০০৭ সালে রাজস্থানের এক অনুষ্ঠানে ঘটা এই চুম্বন কাণ্ডের জেরে অশ্লীলতার অভিযোগ এনে একাধিক মামলা দায়ের করা হয়েছিল দুই তারকার বিরুদ্ধে। ২০০৭ সালের সেই মামলা থেকে অবশেষে রেহাই পেলেন শিল্পা। মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট শিল্পাকে বেকসুর খালাস বলে রায় দেয়। আদালতের রায়ে স্বস্তিতে অভিনেত্রী।

১৫ বছর আগের ওই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পা ও রিচার্ড, সেখানে প্রকাশ্যে আচমকাই শিল্পাকে জড়িয়ে ধরে চুমু খান ওই হলিউড তারকা। এরপরই অশ্লীলতার অভিযোগ এনে রাজস্থান ও গাজিয়াবাদে তিনটি মামলা দায়ের করা হয়। সেখানে দাবি করা হয়েছিল সবকিছু জেনেবুঝেই ঘটিয়েছেন শিল্পা ও রিচার্ড। যদিও নিজের সাফাইতে শিল্পা জানান, সেইসময় রিচার্ডের আচরণের প্রতিবাদ করতে পারেননি তিনি, কিন্তু ঘটনার আকস্মিকতায় চমকে গিয়েছিলেন। তবে এর জন্য অশ্লীলতার দায়ে অভিযুক্ত করাটা অনুচিত। এরপর এই মামলা মুম্বাইতে স্থানান্তরিত করবার আবেদন জানিয়েছিলেন শিল্পা, যা সুপ্রিম কোর্ট কর্তৃক গ্রাহ্য হয় ২০১৭ সালে।

মঙ্গলবার ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কেতকী চৌহান জানান, ঘটনার পরেই নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন শিল্পা। পাশাপাশি পুলিশের তদন্ত রিপোর্ট, এবং যাবতীয় তথ্যপ্রমাণ খতিয়ে দেখে আদালতের স্পষ্ট ধারণা এই মামলায় শিল্পার কোনও ভূমিকা ছিল না। শিল্পার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ ভিত্তিহীন।

২০২১ সালটা একেবারেই ভালো যায়নি শিল্পার। অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়েছিলেন পর্ন ভিডিও তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে। দীর্ঘদিন জেলবন্দি ছিলেন রাজ, আপাতত জামিনে মুক্ত তিনি। পর্ন মামলায় ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকেও। তবে কঠিন পরিস্থিতিতেও হাল ছাড়েননি শিল্পা। সদর্পে কাজ চালিয়ে গিয়েছেন, কারণ হাল ছাড়বার পাত্রী নন তিনি। এবার রিচার্ড গিয়ারের সঙ্গে ‘কিস কা কিসসা’তেও চিরতরে ধামাচাপা পড়ল।