বাড়ির পাশে খেলার সময় ট্রাকচাপায় নিহত ৫ বছরের শিশু|341453|Desh Rupantor
logo
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০
সড়ক দুর্ঘটনা
বাড়ির পাশে খেলার সময় ট্রাকচাপায় নিহত ৫ বছরের শিশু
সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

বাড়ির পাশে খেলার সময় ট্রাকচাপায় নিহত ৫ বছরের শিশু

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় তিশা আক্তার (৮) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১টার দিকে উপজেলার দক্ষিণ বাঁশবাড়িয়া পুরাতন পুলিশ ফাঁড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। একই দিন বিকেলে মাদারীপুরের শিবচরে বাড়ির পাশে খেলার সময় বালুবাহী ট্রাকচাপায় নিহত হয়েছে মিশন নামের ৫ বয়সী আরেক শিশু। দেশ রূপান্তরের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত-

আমাদের সীতাকু- প্রতিনিধি জানিয়েছেন, নিহত তিশা বাঁশবাড়িয়া হাজি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী এবং একই ইউনিয়নের হাজি পাড়া গ্রামের মো. নুর নবীর মেয়ে। গতকাল দুপুরে তিশা রাস্তা পার হওয়ার সময় একটি মিনিবাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি কাজী নাজমুল হক বলেন, ‘সড়ক দুর্ঘটনায় একটা শিশু শিক্ষার্থী আহত হয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

শিবচর প্রতিনিধি জানিয়েছেন, মাদারীপুরের শিবচরের বালুবাহী একটি ডাম্প ট্রাকের চাপায় মো. মিশন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে শিবচরের সন্ন্যাসীরচর ইউনিয়নের বিসাইমৃধাকান্দি এলাকার গ্রামীণ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মিশন ওই এলাকার মিঠু মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে সন্ন্যাসীরচর ইউনিয়নের বিসাইমৃধাকান্দি গ্রামে (আড়িয়াল খাঁ নদের পুরাতন ফেরিঘাট) বাড়ির পাশে খেলছিল মিশন। এসময় পাচ্চর এলাকার বালু ব্যবসায়ী শহীদ মৃধার বালু বহনকারী একটি ট্রাকের নিচে পড়ে গুরুতর আহত হয় সে। পরে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পাচ্চর হাইওয়ে পুলিশের ওসি গাজী শাখাওয়াত হোসেন জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।