নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ নারীর মৃত্যু|341473|Desh Rupantor
logo
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২২ ০৯:২৫
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ নারীর মৃত্যু
নীলফামারী সংবাদদাতা

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে ৩ নারীর মৃত্যু

নীলফামারীর দারোয়ানীতে ট্রেনে কাটা পড়ে তিন নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক। তারা হলেন- জেলা সদরের সোনারায় ধনীপাড়া গ্রামের শাহেরা খাতুন (৩৫), রোমানা (৩৪) ও শেফালী ৩২)। এদের মধ্যে শেফালী ঘটনাস্থলে ও অপর দুইজন নীলফামারী জেনারেল হাসপাতালে আনার পথে মারা যান।

এ ছাড়া আহতদের মধ্যে তিনজন রংপুর মেডিকেল এবং বাকিরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রংপুরে যাত্রী কুলছুমা, নাসরিন ও অটোচালক অহিদুল রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী জানান, নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে খোলা একটি অরক্ষিত রেলগেট আছে। একটি অটোরিকশায় করে উত্তরা ইপিজেডের শ্রমিকেরা সবাই কাজে যাচ্ছিলেন। ঘন কুয়াশায় অটোরিকশাটি লেবেল ক্রসিং অতিক্রম করার সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

তিনি বলেন, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান।

উল্লেখ্য, গেল বছরের ৮ ডিসেম্বর সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামকস্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন ভাইবোনসহ ৪ জন নিহত হয়েছিল।