বরিশালে দুই নারী ছিনতাইকারী আটক|341508|Desh Rupantor
logo
আপডেট : ২৬ জানুয়ারি, ২০২২ ১৫:২২
বরিশালে দুই নারী ছিনতাইকারী আটক
বরিশাল সংবাদদাতা

বরিশালে দুই নারী ছিনতাইকারী আটক

বরিশাল নগরে সাবেক এক নারী কাউন্সিলরের ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। বুধবার বেলা সাড়ে ১১টায় নগরের গির্জা মহল্লা এলাকায় এই ঘটনা ঘটে।

ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

আটক ওই দুই নারী রিনা ও আরজিনা। তারা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদে পল্লির বাসিন্দা বলে পরিচয় দিয়েছেন।

ভুক্তভোগী বরিশাল নগরের ২নং ওয়ার্ডের সাবেক নারী কাউন্সিলর তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গির্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন।

এ সময় ওই দুই নারীসহ আরও কয়েকজন তার পিছু নেয়। বিষয়টি সন্দেহজনক হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চান। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন।

এ সময় তাদের মধ্যে একজনের ওড়নায় থাকা টাকা তিনি উদ্ধার করেন। ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ তাদের নামপরিচয় জানতে চাইলে তারা না বলে নিজেদের নির্দোষ দাবি করেন। পরে বরিশাল কোতোয়ালি থানা-পুলিশ ওই দুই নারীকে আটক করে থানায় নিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার সাবেক নারী কাউন্সিলর বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।