শনিবার ঢাবির শহীদুল্লাহ হলে শতবর্ষের মিলন মেলা|359763|Desh Rupantor
logo
আপডেট : ১১ মে, ২০২২ ১৮:৩১
শনিবার ঢাবির শহীদুল্লাহ হলে শতবর্ষের মিলন মেলা
নিজস্ব প্রতিবেদক

শনিবার ঢাবির শহীদুল্লাহ হলে শতবর্ষের মিলন মেলা

শনিবার শতবর্ষের মিলন মেলায় মিলিত হতে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ঐতিহ্যবাহী ড. মুহাম্মদ শহীদুল্লাহ হলের সাবেক শিক্ষার্থীরা। হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী এ মিলন মেলায় নিবন্ধনকৃত সব অ্যালামনাইকে যথা সময়ে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।

দিনব্যাপী অনুষ্ঠান হল প্রাঙ্গণ ও শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে যুগপৎভাবে অনুষ্ঠিত হবে।

মিলন মেলা সফল করতে চলছে জোর প্রস্তুতি। প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত হল অফিস প্রাঙ্গণে বৈঠক করছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে, শতবর্ষের মিলন মেলায় ইতিমধ্যে কয়েক হাজার সাবেক শিক্ষার্থী নিবন্ধন সম্পন্ন করেছেন। নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠিতব্য মিলন মেলায় নতুন-পুরোনো শিক্ষার্থীদের মধ্যে সেতুবন্ধন তৈরি হবে।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ৯টায় রেজিস্ট্রেশন ও উপহার গ্রহণ, ১০টায় ড. মুহম্মদ শহীদুল্লাহর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, সাড়ে ১০টায় শুভ উদ্বোধন, ১১টায় আলোচনা সভা ও বার্ষিক সাধারণ সভা, ১টায় মধ্যাহ্ন ভোজ ও যোহরের নামাজের বিরতি, আড়াইটায় স্মৃতিচারণ ও আনন্দ আড্ডা ও বিকেল ৪টায় বৈকালিক চা আড্ডা।

এবারের শতবর্ষের মিলন মেলা উদ্‌যাপন কমিটি-২০২২ এর আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন শহীদুল্লাহ হলের প্রাক্তন ছাত্র ও জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ড. মো. সহিদুল ইসলাম।

সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন যুগ্ম সচিব মো. আবুল ফজল মীর।