আইএসপিআর পরিচালকের সঙ্গে ডিজাব নেতৃবৃন্দের মতবিনিময়|360164|Desh Rupantor
logo
আপডেট : ১৩ মে, ২০২২ ২০:১৭
আইএসপিআর পরিচালকের সঙ্গে ডিজাব নেতৃবৃন্দের মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক

আইএসপিআর পরিচালকের সঙ্গে ডিজাব নেতৃবৃন্দের মতবিনিময়

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদের সঙ্গে ডিফেন্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিজাব) নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১২ মে) ঢাকা সেনানিবাসস্থ আইএসপিআর কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় আইএসপিআর পরিচালক ডিজাবের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইএসপিআর পরিচালকসহ ডিজাব সভাপতি মামুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এবং অন্যান্য নেতৃবৃন্দ ও আইএসপিআরের কর্মকর্তারা।  

এ সময় আরো উপস্থিত ছিলেন ডিজাবের সহসভাপতি মুহ. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম মাসুম, অর্থ সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফ বাবলু, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, কার্যনির্বাহী সদস্য মাসুদ করিম, আলী আসিফ শাওন প্রমূখ।

মতবিনিময়ে বক্তারা বলেন, বর্তমানে সশস্ত্র বাহিনীর সঙ্গে গণমাধ্যমকর্মীদের পেশাগত সুসম্পর্ক বিরাজ করছে। এই সম্পর্ক উন্নয়নে ডিজাব আরো দায়িত্বশীল ভূমিকা পালন করবে। আইএসপিআর তথা সশস্ত্র বাহিনীর সঙ্গে বিভিন্ন স্পোর্টস ইভেন্ট আয়োজন, পেশাগত মান উন্নয়নে কর্মশালা-সেমিনারসহ নানা আয়োজনের বিষয়ে আলোচনা হয়।