চাকরি|360189|Desh Rupantor
logo
আপডেট : ১৪ মে, ২০২২ ০০:০০
চাকরি

চাকরি

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

পদ ও যোগ্যতা : ডাটা এন্ট্রি অপারেটর ১ জন। ন্যূনতম এইচএসসি বা সমমান পাস। বাংলা, ইংরেজি টাইপিং গতি যথাক্রমে ২০ ও ২০ প্রতি মিনিটে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ২১ এপ্রিল ২০২২ তারিখে প্রার্থীদের বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। একই তারিখে অফিস তত্ত্বাবধায়ক ও ল্যাবরেটরি পদে বিভাগীয় প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর এবং সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর পদের বিভাগীয় প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর। (http://dgnm.teletalk.com.bd) এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদনের শেষ তারিখ ১৬ মে ২০২২ দুপুর ১২টা। নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন প্রক্রিয়াসহ দরকারি সব তথ্য জানা যাবে www.dgnm.gov.bd) ওয়েবসাইট থেকে। যোগাযোগ : নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, মহাখালী, ঢাকা।

সূত্র : ইত্তেফাক, ২১ এপ্রিল ২০২২, পৃষ্ঠা ১৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পদ ও যোগ্যতা : উপাচার্যের দপ্তরে অডিটর ১ জন। বেতনক্রম : ১২৫০০-৩০২৩০ টাকা। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ১ জন। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। সবগুলো পদের প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর। শিক্ষাগত যোগ্যতা, আবেদন ফরম ও অন্যান্য দরকারি সব তথ্য পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের এই www.just.edu.bd) ওয়েবসাইট এবং রেজিস্ট্রারের দপ্তরে। রেজিস্ট্রার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর এই ঠিকানায় আবেদন জমা দেওয়া যাবে ১৮ মে ২০২২ অফিস চলাকালীন পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ২১ এপ্রিল, পৃষ্ঠা ৭

খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা

পদ ও যোগ্যতা : উপ রেজিস্ট্রার ১ জন। বেতনক্রম : ৪৩০০০-৬৯৮৫০ টাকা। বয়স, শিক্ষাগত যোগ্যতা, আবেদন ফরম ও অন্যান্য দরকারি সব তথ্য পাওয়া যাবে বিশ^বিদ্যালয়ের এই (http://ku.ac.bd/career/) ওয়েবসাইট এবং রেজিস্ট্রারের দপ্তরে। রেজিস্ট্রার, খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা এই ঠিকানায় আবেদন জমা দেওয়া যাবে ২৪ মে, ২০২২ অফিস চলাকালীন পর্যন্ত।

সূত্র : কালের কণ্ঠ, ১৯ এপ্রিল ২০২২, পৃষ্ঠা ৩

ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া

পদ ও যোগ্যতা : প্রকোশল অফিসে সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) ১ জন। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) ১ জন। বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ টাকা। সবগুলো পদের প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর। শিক্ষাগত যোগ্যতা, আবেদন ফরম ও অন্যান্য দরকারি সব তথ্য পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের এই www.iu.ac.bd) ওয়েবসাইট এবং রেজিস্ট্রারের দপ্তরে। রেজিস্ট্রার, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া এই ঠিকানায় আবেদন জমা দেওয়া যাবে ২৫ মে ২০২২ অফিস চলাকালীন পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১৯ এপ্রিল ২০২২, পৃষ্ঠা ৯

গ্রন্থনা : আনিকা তাহসিন