ভিনির হ্যাটট্রিক রাউলের পাশে বেনজেমা|360195|Desh Rupantor
logo
আপডেট : ১৪ মে, ২০২২ ০০:০০
ভিনির হ্যাটট্রিক রাউলের পাশে বেনজেমা
ক্রীড়া ডেস্ক

ভিনির হ্যাটট্রিক রাউলের পাশে বেনজেমা

লা লিগা রিয়াল জিতে ফেলেছে আগেই, এখন চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ছাড়া আর কী থাকতে পারে রিয়ালের ভাবনায়। লিগের বাকি থাকা প্রতিটি ম্যাচই যেন সেই ফাইনালের প্রস্তুতি সাড়ার মঞ্চ। সেই প্রস্তুতি ভালোভাবেই সাড়ছে কার্লো আনচেলত্তির দল। বৃহস্পতিবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ ৬-০ গোলে হারিয়েছে লেভান্তেকে। ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিক করেন ভিনিসিয়ুস জুনিয়র। রিয়ালের হয়ে গোলের তালিকায় রাউলের পাশে বসেছেন বেনজেমা। আর এই হারে অবনমন নিশ্চিত হয়ে গেছে লেভান্তের।

লিগ শিরোপা নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবারই প্রথম বেনজেমা, ভিনিসিয়ুস, মদ্রিচকে একসঙ্গে নামিয়েছেন রিয়াল কোচ আনচেলত্তি। তবে টনি ক্রুস ও কাসেমিরোকে বেঞ্চেই রাখেন আনচেলত্তি। ম্যাচের প্রথমার্ধেই রিয়ালের চার খেলোয়াড় (মেন্দি, বেনজেমা, রদ্রিগো ও ভিনিসিয়ুস) করেন একটি করে গোল। পরে ভিনি আরও দুই গোলে হ্যাটট্রিক পূরণ করেন। বেনজেমার গোলটি ছিল রিয়ালের জার্সিতে ৩২৩তম। তাতে রিয়ালের স্প্যানিশ কিংবদন্তি রাউলের পাশে বসেছেন বেনজেমা। ক্রিশ্চিয়ানো রোনালদো ৪৫০ গোল করে এই তালিকায় আছেন সবার ওপরে। ভিনিসিয়ুস গোল করেন ম্যাচের ৪৫, ৬৮ ও ৮৩ মিনিটে।

হ্যাটট্রিক গোলটি করে ‘সিইই’ গোল উদযাপন করেন ভিনি। গোল করে ক্রিশ্চিয়ানো রোনালদো যে উদযাপন করেন সেটিকেই বলা হয় সিইই গোল উদযাপন। লেভান্তে গোলকিপার একের পর এক ‘সেভ’ না করলে আর অফসাইডে গোল বাতিল না হলে রিয়ালের গোলসংখ্যা আরও বাড়ত।