দুই পুলিশসহ চারজনকে ছুরি মেরে পালাল মাদক কারবারি|360208|Desh Rupantor
logo
আপডেট : ১৪ মে, ২০২২ ০০:০০
দুই পুলিশসহ চারজনকে ছুরি মেরে পালাল মাদক কারবারি
লালমনিরহাট প্রতিনিধি

দুই পুলিশসহ চারজনকে ছুরি মেরে পালাল মাদক কারবারি

লালমনিরহাটের কালীগঞ্জে প্রাইভেট কারে করে মাদক পাচারের সময় তল্লাশির মুখে এক মাদক কারবারি পুলিশের দুই কর্মকর্তাসহ চারজনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়েছে। তাদের ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রংপুর-মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন এএসআই মো. শাহজাহান, এএসআই মো. মমতাজ, পথচারী ইশোরকোল এলাকার মজমুল ইসলাম (৩২) ও আবদুল খালেক। এএসআই মো. শাহজাহান ও মো. মমতাজকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, প্রাইভেট কারে ফেনসিডিল পরিবহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি দল ওই এলাকায় চেকপোস্ট বসায়। রাত সাড়ে ৯টার দিকে রংপুরগামী একটি প্রাইভেট কার সন্দেহ হলে পুলিশ তল্লাশি শুরু করে। হঠাৎ গাড়িতে থাকা চোরাকারবারি পুলিশ সদস্যদের ছুরিকাঘাত শুরু করে। এতে পুলিশের এএসআই মমতাজ ও শাহজাহান আহত হন। এ সময় দুই পথচারী এগিয়ে এলে তাদেরও ছুরিকাঘাত করে প্রাইভেট কার ফেলে পালিয়ে যায় মাদক কারবারি ও চালক। পরে আহতদের উদ্ধার করা হয়। গাড়ি থেকে একটি চাকু ও ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, মাদক কারবারির ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি এবং গাড়িতে থাকা ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মাদক কারবারিদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চলছে।