হঠাৎ গাড়ির সামনে এসে পাথর ছুড়েন তরুণ!|360480|Desh Rupantor
logo
আপডেট : ১৫ মে, ২০২২ ১০:০২
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি
হঠাৎ গাড়ির সামনে এসে পাথর ছুড়েন তরুণ!
অনলাইন ডেস্ক

হঠাৎ গাড়ির সামনে এসে পাথর ছুড়েন তরুণ!

ছবি: ভিডিও থেকে নেওয়া

সামনের বাসটি ব্রেক কষা মাত্রই কালো টিশার্ট ও মুখে মাস্ক পরা এক তরুণ মাইক্রোবাসের সামনের কাচে পাথর ছুড়ে মারেন। মাইক্রোবাসটি দাঁড়ানো মাত্রই রাস্তার পাশ থেকে আরও কয়েকজন বেরিয়ে আসেন। সামনের বাসটি সাইড নিয়ে সরে যেতেই দেখা যায়, সড়কের ওপর আড়াআড়িভাবে দাঁড় করিয়ে রাখা হয়েছে একটি পিকআপ ভ্যান।

মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বৃহস্পতিবারের এ ঘটনাটি ধরা পড়ে মাইক্রোবাসের ড্যাশবোর্ড ক্যামেরায়। পরে তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, মাইক্রোবাসের আরোহীরা স্বাভাবিকভাবে নিজেদের মধ্যে কথা বলতে বলতে মহাসড়ক ধরে যাচ্ছিলেন। হঠাৎ সামনে থাকা সোনালী পরিবহনের বাসটি ব্রেক কষে। এরপর মাইক্রোবাস তড়িঘড়ি করে চালিয়ে পিকআপটি পার হতেই দেখা যায় রাস্তার ওপর গাছের ডালপালা রাখা হয়েছিল।

মাইক্রোবাসটির চালকের আসনে ছিলেন ঢাকার বাসিন্দা নাফিজুল হক রুবো। নিজের ফেসবুক পাতায় নাফিজুল হক রুবো লিখেছেন, আল্লার রহমতে ও মা-বাবার দোয়ায় চিটাগাং যাওয়ার পথে কুমিল্লার আগে মেঘনা ব্রিজে টোল দেওয়ার পর গজারিয়াতে ডাকাতের হাত থেকে ফিরে আসলাম আমরা পাঁচ বন্ধু।

ওই ঘটনার পর মাইক্রোবাসের আরোহীরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে সহায়তা চেয়েছিলেন। পরে কুমিল্লা হাইওয়ে পুলিশের একটি দল তাদের সহায়তার জন্য আসে।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির এসআই বিল্লাল হোসেন জানান, সেই রাতে অপর একটি মাইক্রোবাস এবং প্রাইভেট কারে ডাকাতি হয়েছে। ডাকাতেরা তাদের মারধর করে মোবাইল এবং মানিব্যাগ লুটে নিয়েছে।