জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ ২ জন গ্রেপ্তার|360492|Desh Rupantor
logo
আপডেট : ১৫ মে, ২০২২ ১২:২৩
জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ ২ জন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক

জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ ২ জন গ্রেপ্তার

রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে বিপুল পরিমাণ অবৈধ জ্যামার, রিপিটার ও নেটওয়ার্ক বুস্টারসহ দুই জন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩।

শনিবার রাত ১২টা ৪৫ মিনিটে মোহাম্মদপুরে অভিযান চালিয়ে মো. আবু নোমান (২৮) ও সোহেল রানাকে (৩৭) গ্রেপ্তার করা হয়। নোমানের বাড়ি কুমিল্লার কোতয়ালি উপজেলার গোলবাড়ি গ্রামে এবং সোহেলের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার মহিষমারি গ্রামে।

আজ রবিবার বেলা ১২টায় রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান র‍্যাব-৩ এর অধিনায়ক (সিইও) লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

র‍্যাব জানায়, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর আভিযানিক দল জানতে পারে, অবৈধ জ্যামার ও নেটওয়ার্ক বুস্টার বিক্রয়কারী চক্রের কতিপয় সদস্যরা দীর্ঘদিন ধরে মোহাম্মদপুর এলাকায় বিনা অনুমতিতে এসব জিনিস বিক্রি করে আসছে। এরই প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে বিক্রয়কারীদের হতে নেটওয়ার্ক জ্যামার ৪টি, জ্যামার এন্টিনা ২৪টি, এসি এডাপ্টার ৪টি, পাওয়ার ক্যাবল ৩টি, মোবাইল নেটওয়ার্ক বুস্টার ৩টি, বুস্টারের আউটার এন্টিনা ৯টি, বুস্টারের ইনডোর এন্টিনা ২৬টি, বুস্টার ক্যাবল ৩৭টি, ল্যাপটপ ১টি উদ্ধার করা হয়।