আসামির দায়ের কোপে পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন|360544|Desh Rupantor
logo
আপডেট : ১৫ মে, ২০২২ ১৮:৩০
আসামির দায়ের কোপে পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন
চট্টগ্রাম ব্যুরো

আসামির দায়ের কোপে পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় গ্রেপ্তার অভিযানকালে মারামারির মামলার এক আসামির দায়ের কোপে এক পুলিশ সদস্যের বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় মামলার বাদিও আহত হয়েছেন।

রবিবার উপজেলার পদুয়া লালারখিল গ্রামে আসামির বাড়িতে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য মো. জনি খান বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চমেকের দায়িত্বরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) পাঠিয়েছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের মামলার আসামি কবির আহাম্মদকে সকালে গ্রেপ্তার করতে পুলিশের একটি দল তার বাড়িতে গেলে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানায়, আসামি কবির আহাম্মদ গ্রেপ্তার এড়াতে পুলিশ সদস্য জনি খানকে ধারালো দা দিয়ে কোপ মারেন। এতে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনার সময় মামলার বাদী আবুল হোসেন পুলিশের সঙ্গে ছিলেন। কবির সেসময় আবুলের ওপরও হামলা চালালে তিনিও আহত হন।

পরে পুলিশের আরেকটি দল ঘটনাস্থলে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে চমেকে নিয়ে যায়।

পুলিশ সূত্র আরও জানায়, লালারখিল গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় গত ২৪ এপ্রিল মামলা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার প্রথম আলোকে বলেন, পুলিশ সদস্য জনি খানকে আজ বিকেলেই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে। তাঁকে সেখানে আপাতত একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে।