নুহাশের সঙ্গে কাজ করবে অ্যানোনিমাস কনটেন্ট ও সিএএ |361082|Desh Rupantor
logo
আপডেট : ১৮ মে, ২০২২ ১৩:২৯
নুহাশের সঙ্গে কাজ করবে অ্যানোনিমাস কনটেন্ট ও সিএএ
অনলাইন ডেস্ক

নুহাশের সঙ্গে কাজ করবে অ্যানোনিমাস কনটেন্ট ও সিএএ

নুহাশ হুমায়ূন

নুহাশ হুমায়ূনের ঝুলিতে যুক্ত হলো অসাধারণ অর্জন। বিশ্ববিখ্যাত দুই প্রতিষ্ঠান অ্যানোনিমাস কনটেন্ট ও সিএএ’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের টেক্সাসের সাউথ বাই সাউথ-ওয়েস্ট (এসএক্সএসডব্লিউ) আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছে নুহাশের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র `মশারি'। ২২ মিনিটের ভৌতিক এ স্বল্পদৈর্ঘ্যটি এরই মধ্যে জিতে নিয়েছে অ্যাটলান্টা ফিল্ম ফেস্টিভালের বেস্ট ন্যারেটিভ শর্ট পুরস্কার। অস্কার কোয়ালিফাইং পুরস্কার জেতার পর এলো চুক্তির খবর।

ভিন্নধর্মী লেখক, পরিচালক. অভিনেতা ও কমেডিয়ানদের উপস্থাপনের একটি প্ল্যাটফর্ম হচ্ছে অ্যানোনিমাস কনটেন্ট বা এসি। সম্প্রতি মিডিয়া কোম্পানিটি অ্যাপল টিভি ও নেটফ্লিক্সের জন্য বেঞ্জামিন ক্লেরির সায়েন্স ফিকশনধর্মী ড্রামা সোয়ান সং, নেটফ্লিক্সের জন্য জর্জ ক্লুনির দ্য মিডনাইট স্কাই সম্পর্কে তথ্য প্রকাশ করে।

অন্যদিকে, সিএএ মূলত চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, খেলাধুলা, ডিজিটাল মিডিয়া এবং মার্কেটিং এর সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিদের প্রতিনিধিত্ব করে।

এসএক্সএসডব্লিউ ছাড়াও সানডেন্স, ফিল্ম ইনডিপেন্ডেন্ট ও স্ক্রিনক্রাফটের সহযোগিতাও পেয়েছেন নুহাশ। স্ক্রিনক্রাফট ২০২২ এর ফিল্ম ফান্ড জুরি বিজয়ী এবং সানডেন্স স্ক্রিনরাইটারস ইনটেনসিভ-এ প্রথম বাংলাদেশি ফেলো তিনি।

এ ছাড়া তার `মুভিং বাংলাদেশ' নামে চলচ্চিত্রটি এখন প্রি- প্রডাকশন পর্যায়ে রয়েছে।

সম্প্রতি বাংলাদেশি ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ হওয়া নুহাশের ভৌতিক সিরিজ ‘ষ’ বেশ প্রশংসিত হয়েছে, দর্শকও পছন্দ করেছেন।