বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন কিয়ারা|362042|Desh Rupantor
logo
আপডেট : ২৩ মে, ২০২২ ১৮:৫২
বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন কিয়ারা
নিজস্ব প্রতিবেদক

বিয়ের প্রশ্নে ক্ষেপে গেলেন কিয়ারা

বলিউড তারকা কিয়ারা আদভানির জনপ্রিয়তা দিন বেড়েই বেড়েই চলেছে। ইদানীং তারকা খ্যাতিও খুব ভালোভাবেই উপভোগ করছেন তিনি। তবে মাঝে মাঝেই খ্যাতির বিড়ম্বনাতেও পড়তে হয় তাকে। বিশেষ করে বিয়ের প্রশ্নে নাজেহাল হতে হচ্ছে তাকে। সম্প্রতি নিজের অভিনীত ‘যুগ যুগ জিও’ ছবির ট্রেলার মুক্তির দিনও তাকে একই প্রশ্ন করা হয়। এতেই ক্ষেপে যান কিয়ারা। মুম্বাই সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কিয়ারা বলেন, কেন? কাজ করছি, টাকা রোজগার করছি, ভালো আছি। তাতে হচ্ছে না? ভালো থাকতে হলে বিয়ে করতে হবে কেন?

বিবাহ-বিচ্ছেদের খুঁটিনাটি নিয়েই কিয়ারা আদভানি অভিনীত নতুন ছবি ‘যুগ যুগ জিও’।  আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছেন কিয়ারা। কিন্তু বিয়ে নিয়ে মুখ খোলেননি কেউই। এমনকি তারা একে-অপরকে ভালোবাসেন কিনা তাও স্পষ্ট করেননি কখনো।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল এই জুটির সম্পর্ক ভেঙে গেছে। যদিও নেট মাধ্যমে দু'জন-দু'জনের ছবি এবং পোস্টে এখনো প্রতিক্রিয়া জানান। একসঙ্গে প্রায়ই দেখা যায় দুজনকে। এ কারণে সবাই ধরেই নিয়েছেন, তারা একসঙ্গেই আছেন। কিন্তু কিয়ারার বিয়ে নিয়ে মন্তব্যে আবারও তাদের সম্পর্ক নিয়ে ভক্তদের মধ্যে নতুন করে সংশয় দেখা দিয়েছে। তাহলে কি বিয়ের প্রশ্নে এ কারণে ক্ষেপে গেলেন কিয়ারা? ‘যুগ যুগ জিও’ ছবিতে কিয়ারা ছাড়াও আরও রয়েছেন বরুণ ধাওয়ান, অনিল কাপুর এবং নীতু সিং।