জনি ডেপের সঙ্গে প্রেম! কী জবাব দিলেন ক্যামিলি|362047|Desh Rupantor
logo
আপডেট : ২৩ মে, ২০২২ ১৯:৩২
জনি ডেপের সঙ্গে প্রেম! কী জবাব দিলেন ক্যামিলি
অনলাইন ডেস্ক

জনি ডেপের সঙ্গে প্রেম! কী জবাব দিলেন ক্যামিলি

হলিউডের তারকা দম্পতি জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলা এখন নতুন করে আলোচনায়। তার মাঝেই গুঞ্জন রটেছে হলিউড অভিনেতা জনি ডেপ তার অ্যাটর্নি ক্যামিলি ভাসকুয়েজের সঙ্গে প্রেম করছেন। সম্প্রতি ক্যামিলিকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করায় কৌশলে এড়িয়ে গিয়েছেন তিনি।

জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের মামলার শুনানি চলছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই বিচার প্রক্রিয়ার বেশ কিছু ভিডিও। সেখানে মামলার এক আইনজীবী ক্যামিলি ভাসকুয়েজের সঙ্গে জনি ডেপের আচরণ ও চোখের ভাষা দেখে অনেকেই মনে করছেন প্রেম করছেন তারা। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমেও চলছে চর্চা।

সম্প্রতি টিএমজেড-এ একটি ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে দেখা গেছে ক্যামিলি এবং জনির পক্ষের অন্য আইনজীবীরা শুনানি শেষে আদালত থেকে বের হচ্ছেন। তখন ক্যামিলিকে এক পাপারাজ্জি জিজ্ঞেস করেন, ‘লোকে জানতে চায়, আপনি কি জনি ডেপের সঙ্গে প্রেম করছেন?’

উত্তরে ক্যামিলি হেসে প্রশ্ন এড়িয়ে সামনে হেঁটে চলে যান। তবুও পিছু ছাড়েন না পাপারাজ্জি। ক্যামিলিকে আবারও জিজ্ঞেস করা হয়, ‘ইন্টারনেটে চর্চা চলছে। আপনি কি হ্যাঁ অথবা না বলে উত্তর দেবেন?’ এই প্রশ্নের উত্তরেও নীরব থাকেন ক্যামিলি এবং হেঁটে আরও এগিয়ে যান।

জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার প্রাক্তন স্ত্রী। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যে বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে কাদা ছোড়াছুড়ি দেখছে আদালত। দু’পক্ষের ভক্তরাও বিষয়টি নিয়ে আলোচনা করছে সামাজিকমাধ্যমে।